1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ইচ্ছে পুরনে কাজে গিয়ে লাশ হয়ে ফিরলো জয়ন্ত দাস

  • আপডেট সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নিজের ও বাবা মায়ের ইচ্ছে পুরনে কাজে গিয়ে লাশ হয়ে ফিরলো নীলফামারীর সদর উপজেলা টুপামারী ইউনিয়নের রামগঞ্জ দাস পাড়ার শ্রী জয়ন্ত কুমার দাস ।

গতকাল সকাল ১০ টার দিকে ফেনীর সদর উপজেলা একটি মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়।

নিহত যুবক জয়ন্ত কুমার দাস (১৭) সদর উপজেলা রামগঞ্জ বাজার সুখধন দাস পাড়ার নিভারন চন্দ্র দাস এবং জয়মালা রানী দাস এর একমাত্র ছেলে এবং তিন সন্তানের মধ্যে সবার ছোট।

এবিষয়ে ঘটনার সময়ে উপস্থিত থাকা জয়ন্ত কুমার দাস এর সহকর্মীরা বলেন সকালে কাজ করে নাস্তা খাওয়ার পর আমার যখন রাস্তা বেয়ে হেটে কাজে যাচ্ছিলাম ঠিক তখন বিপরীত দিক থেকে ৬/৭ জন যাত্রী নিয়ে আসা একটি সিএনজি অটোরিকশা কে বাঁচাতে গিয়ে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে তার কোমর এর উপর দিয়ে চলে যায় তবে সে (জয়ন্ত) সেসময় তার কানে হেড ফোন লাগিয়ে রাস্তায় হাটছিলো এবং ফোন চালাচ্ছিলো এজন্য ।

তারা আরো বলেন সে তার মা বাবার আশা পুরন এবং তার বড়বোনকে কিছু একটা জিনিস উপহার দেয়ার জন্য অর্থ উপার্জন এর জন্য আমাদের সাথে কাজে গিয়ে ছিলো।

এদিকে নিহত জয়ন্ত কুমার দাস এর পরিবারের সদস্যদের সাথে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করে ও কথা বলা সম্ভব হয় নি।
তবে তার প্রতিবেশি কয়েকজন জানান জয়ন্ত কুমার দাস তিন ভাই বোনের মধ্যে সবার ছোট সে খুব ভালো ছেলে ছিলো সবার সাথে মিশতো কাউকে কিছু বলতো না লেখা পড়ায় ও ছিলো খুব স্মার্ট তবে কি কারনে সে কাজে বাহিরে গেল আমরা বিষয় টি বুঝতে পারাচি না।

এদিকে টুপামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির গভীর শোক প্রকাশ করে বলেন এটি একটি আসলে খুব দুংখ জনক ঘটনা এটা মেনে নেয়ার মতো। আর আমি বিষয় টি জানার পর থেকেই পরিবার টির খোঁজ খবর রাখছি।

বিষয় টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ ওসি তানভিরুল ইসলাম বলেন ফেনী থেকে আমাকে বিষয় টি অবগত করলে আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করি এবং লাশ টি সেখান থেকে আনার আইনী সব পক্রিয়া শেষ করে গতকাল রাতেই একটি এ্যাম্বুলেন্স সেই যুবকের লাশ নিয়ে সেখান থেকে নীলফামারীর উদ্ধেশে রওনা দিলে লাশ বাহী এ্যাম্বুলেন্সটি আজ বিকেল ৩ টার দিকে নীলফামারী আসলে আমরা তার লাশ টি তখনি তার পরিবারের নিকট হস্তান্তর করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park