1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনবী হযরত মোহাম্মদ সঃ কে কটুক্তির প্রতিবাদে রূপসা বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের অভিযানে মাদক মামলার দুই বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার দ্বিতীয় মেয়াদে অনার্স ক্লাব যুব উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালনা কমিটি গঠন (২০২৪-২৬) শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩

দ্বিতীয় মেয়াদে অনার্স ক্লাব যুব উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালনা কমিটি গঠন (২০২৪-২৬)

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলাধীন স্বেচ্ছাসেবী সংগঠন অনার্স ক্লাব যুব উন্নয়ন ফাউন্ডেশন দ্বিতীয় মেয়াদে (২০২৪-২৬) পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গত ১২ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার বিকাল ৪:৩০ টায় পুরাপাড়া বাজারে অবস্থিত অনার্স ক্লাব গণগ্রন্থাগারে অনুষ্ঠিত সাধারণ সভায় ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

উপস্থিত সদস্যদের সর্বসম্মতিতে জনাব মো: ওয়াহিদুজ্জামান খান সভাপতি এবং জনাব জুয়েল মল্লিক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন। এছাড়া কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হন জনাব শাকিল কাজী। সহ-সভাপতি হিসেবে মনোনীত হন মোসা: লামইয়া আক্তার, ইমামুল শেখ, রাজিবুল ইসলাম এবং মো: হাসানুর রহমান। অন্যান্য পদগুলোর মধ্যে জনাব মো: মেহেদি হাসান সাংগঠনিক সম্পাদক, জনাব প্রদীপ কুমার বিশ্বাস প্রচার সম্পাদক, জনাব মো: নয়ন ফকির দপ্তর সম্পাদক এবং মো: নাইম হোসেন আইন সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন।

সভায় আরও ৭ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়। এই পরিষদের সদস্যরা হলেন— জনাব মো: ওসমান মোল্যা (৩৫তম বিসিএস সাধারণ শিক্ষা), জনাব মো: গিয়াস উদ্দীন (৩৫তম বিসিএস সাধারণ শিক্ষা), জনাব মো: ইউসুফ (সভাপতি, অনার্স ক্লাব গণগ্রন্থাগার), জনাব মো: আরিফুর রহমান লিখন, মোসা: শারমিন, জনাব মো: নাহিদ শাহ মাসুম (অফিসার, ইসলামী ব্যাংক), এবং জনাব মো: নুর আলম হোসেন।

এই সংগঠ‌নের অন্যতম উদ্যোগ হলো “শিখো এবং আয় করো প্রকল্প”। এর অধীনে স্থানীয় জনগণকে স্বল্পমূল্যে জন্ম নিবন্ধন সেবা, জাতীয় পরিচয়পত্র বিষয়ক অনলাইন সেবা, ভূমি বিষয়ক অনলাইন সেবা, এবং শিক্ষাবিষয়ক অনলাইন সেবা প্রদান করা হচ্ছে এবং তা চলমান থাক‌বে। এছাড়াও তথ্যপ্রযুক্তি বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হবে। ভবিষ্যতে জনমুখী এবং যুব উন্নয়ন বিষয়ক প্রকল্পগুলোর আরও সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park