1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

দোয়ারাবাজারে টাস্কফোর্স অভিযানে ২৫ লাখ টাকার ভারতীয় আপেল জব্দ

  • আপডেট সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার পঠিত

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) সংবাদদাতাঃ 

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত এলাকায় টাস্কফোর্স অভিযানে ২৫ লক্ষাধিক টাকার ভারতীয় আপেল জব্দ করেছে।

সোমবার(১৪ অক্টোবর)দুপুরে সহকারী কমশিনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম ইয়াসির আরাফাত এর নেতৃত্বে টাস্কফোর্স অভিযানের মাধ্যমে ৯হাজার ৮শত কেজি কেজি আপেল জব্দ করা হয়েছে।

বিজিবি জানায়, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বোগলাবাজারে পরিত্যাক্ত দোকানে সিভিল প্রশাসনের সাথে বিজিবি ও পুলিশের সমন্বয় পূর্বক টাস্কফোর্স অভিযানে ৯হাজার ৮শত কেজি কেজি আপেল জন্দ করা হয়। যার আনুমানিক মুল্য ২৪লাখ ৫০ হাজার টাকা।

 

এব্যাপারে সুনামগঞ্জ  ব্যাটালিয়ন (২৮  বিজিবি) এর অধিনায়ক এ কে এম জাকারিয়া কাদির বলেন,টাস্কফোর্স অভিযানের মাধ্যমে বিপুল পরিমাণ ভারতীয় আপেল জব্ধ করা হয়েছে।  উর্ধ্বতন কতৃপক্ষের  নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে। জব্দকৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park