1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

মুন্সীগঞ্জে শারদীয় দুর্গা পূজা-২০২৪” উপলক্ষে জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার

  • আপডেট সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ৫১ বার পঠিত

মোঃ সুজন বেপারী,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে শারদীয় দুর্গা পূজা-২০২৪” উপলক্ষে জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার।

১০ই অক্টোবর শারদীয় দুর্গাপূজার সপ্তমীতে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন সার্বজনীন দূর্গা পূজামন্ডপ পরিদর্শন করেন মান্যবর পুলিশ সুপার, জনাব মুহম্মদ শামসুল আলম সরকার মহোদয়। পুলিশ সুপার মহোদয়কে পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এ সময় তিনি পূজামন্ডপে উপস্থিত সকলকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানান। পরিদর্শনকালে পুলিশ সুপার মহোদয় বলেন, “পূজাকে কেন্দ্র করে যদি কোন ব্যক্তি/গোষ্ঠি বিশৃংঙ্খলার সৃষ্টি করে তবে তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি মন্দিরে ব্যাগ নিয়ে প্রবেশের পূর্বে তল্লাশি, সিসি ক্যামেরার মাধ্যামে মনিটরিং এবং বিভিন্ন সতর্কতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।”

এসময় মুন্সীগঞ্জ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park