1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

ফুলবাড়ীতে আ’লীগ নেতার মৃত্যুতে বিদ্যালয়ে ছুটি ঘোষনা, আ’লীগ পন্থী প্রধান শিক্ষকের বহিষ্কারের দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৭০ বার পঠিত

মো. আশরাফুল ইসলাম ফুলবাড়ী,দিনাজপরঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে আওয়ামীলীগ নেতার মৃত্যুতে বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসারের পরামর্শ ছাড়াই চলমান বিদ্যালয় ছুটি দিয়ে দলের প্রতি কৃতজ্ঞতা দেখালেন প্রধান শিক্ষক তোজাম্মেল হক।

গত (৩০ সেপ্টেম্বর) সোমবার ফুলবাড়ী-পার্বতীপুর আসনের আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের জানাজা সকাল ১১টায় ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় । সেই জানাজায় অংশগ্রহন ও প্রধান শিক্ষকের নেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরামর্শ ছাড়াই প্রধান শিক্ষক তোজাম্মেল হক তার নিজ দায়িত্বে গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ে চলমান ক্লাস স্থগীত ও বিদ্যালয় ছুটি ঘোষনা দিয়ে শিক্ষার্থীদের তার নেতার জানাজায় উপস্থিত থাকার নির্দেশ দেন।

উল্লেখ্য, প্রধান শিক্ষক তোজাম্মেল হোসেন আওয়ামীলীগের শাসন আমলে স্থানীয় আওয়ামীলীগের রাজনৈতিক ব্যাক্তিদের ম্যানেজ করে ফুলবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পান। সেই কৃতজ্ঞতা প্রকাশে গত ৩০ শে সেপ্টেম্বর সোমবার আকস্মিক ভাবে বিদ্যালয়ের চলমান ক্লাস স্থগীত করে বিদ্যালয় ছুটি দিয়ে দেন।

নাম প্রকাশে অনুচ্ছিক এক আওয়ামীলীগের নেতা বলেন, প্রধান শিক্ষক তোমাজ্জেল হক দির্ঘদিন যাবৎ উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্বে আছেন। এই পরিচয়ে তিনি গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ পেয়েছেন। সেকারনে দলিয় ব্যাক্তি হওয়ায় ও নেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে এহন অনিয়োম করেছে।

এবিষয়ে বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামাহ তমাল বলেন, ৩০ সেপ্টেম্বর ফুলবাড়ী উপজেলার কোথাও বিদ্যালয় ছুটির ঘোষনা দেওয়া হয় নাই। গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয় কি কারনে ছুটি দেওয়া হয়েছে। কার নির্দেশে ছুটি দেওয়া হয়েছে আমি জানি না। তবে বিষয়টি খোঁজ খবর নিয়ে প্রধান শিক্ষক দ্বায়ি হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন কর হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park