1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

কাপাসিয়ায় “জাতীয় কন্যা দিবস -২০২৪” উদযাপন উপলক্ষে ‌র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

“জাতীয় কন্যা দিবস -২০২৪” উদযাপন উপলক্ষে “কন্যা শিশুর স্বপ্নে গরি আগামীর বাংলাদেশ “প্রতিপাদ্যে গাজীপুরের কাপাসিয়ায় ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত র‍্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইউএনও একেএম লুৎফর রহমান বলেন, পৃথিবীর সৌন্দর্য্য বৃদ্ধির জন্যেই নারী ও পুরুষের প্রয়োজন। আজকে বিভিন্ন অফিস আদালতে নারীরা বেশি এগিয়ে কেননা তারা তাদের কর্ম দক্ষতা দিয়ে প্রমাণ করেছে তাদের সেই যোগ্যতা । আমরা এই দিবসের ভেতর দিয়ে সমগ্র জাতির চেতনায় নারী ও কন্যাশিশুকে আরো গ্রহণযোগ্য করে তুলতে চাই ।
তিনি আরো বলেন, আমাদের একটি পা পুরুষ অন্যটি কন্যা বা নারী হলে কাউকে ছাড়া কেউ সম্পূর্ণ নয় । অধিকাংশ ক্ষেত্রে মেয়েরাই মা বাবার বৃদ্ধ বয়েসের একমাত্র অবলম্বন । পড়াশোনায় এগিয়ে গেলেই আজকের কন্যাশিশুরা সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অংশীদার হতে পারে । এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রার আয়োজন করা হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগন র‍্যলীতে অংশ গ্রহন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park