1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

কাপাসিয়ায় অপহরনকারী গ্রেফতার ৩

  • আপডেট সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

 

কাপাসিয়া উপজেলার রানীগঞ্জ নাজাই গ্রামের সুইচ গেইট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিত্বে এক বিশিষ্ট ব্যবসায়ী কে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ।

অপহরণ কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও জব্দ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায় গত ২৪ সেপ্টেম্বর ঝুট ও গামেন্টস ব্যবসায়ী হাসান মিয়াকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে তারই বড় ভাই হায়দার আলীর নিকট। পরবর্তীতে টাকা না পেয়ে অপহরণকারীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে হাসান মিয়ার উপর অমানুষিক নির্যাতন চালায়। এতে তার শরীরের বিভিন্ন অংশে জ্বলন্ত কোয়েলের ছেকা দিয়ে তার গোপনস্থান পুড়িয়ে দেয়। পরে থানা পুলিশের সহায়তায় গতকাল ২৯ সেপ্টেম্বর গভীর রাতে উপজেলার রানীগঞ্জ নাজাই গ্রামের সুইজগেট এলাকা থেকে ৩ অপহরণকারী আটকসহ গুরুতর আহত অবস্থায় হাসান আলীকে উদ্ধার করে কাপাসিয়া থানায় নিয়ে আসেন। আহত হাসান আলী গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন শিবপুর থানার জহিরুলের ছেলে ইউসুব আহমেদ (২২) একই উপজেলা জুয়েল মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম (৪১) বেলাবো উপজেলা জগত মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৮)। এ ব্যাপারে থানায় একটি অপহরণ মামলা রুজু হয়।

অপরদিকে মাদ‌কের স্বর্গরাজ‌্য ব‌লে খ‌্যাত উপজেলার তরগাঁও এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে মাদক সেবনের দায়ে দুই যুবককে ২ মা‌সের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম লুৎফর রহমান।
দণ্ডপ্রাপ্তরা হলেন , ১.সোহেল মিয়া (২২) পিতা, সেলিম মিয়া চৌমুহনী ভরানদী ভোলা,২. মোহাম্মদ নাঈম পিতা মৃত করিম শেখ, ডেমরা কোনাপাড়া ডিএমপি ঢাকা। পরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park