1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম রিপনের সুস্থতার জন্য দোয়া কামনা

  • আপডেট সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদক ও মিরপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম রিপন অনেক অসুস্থ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সবাই দোয়া করবেন মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে যেন অতি দ্রুত সুস্থ্যতা দান করেন। আমিন। সুস্থতাও আল্লাহর নিয়ামত আর অসুস্থতাও আল্লাহর নিয়ামত। অসুস্থতার পরই আল্লাহ তাআলা তার জীবনে ভরপুর বরকত দান করেন।

أَسْأَلُ اللّهَ الْعَظِيمَ رَبَّ الْعَرْشِ الْعَظِيْمِ أَنْ يَّشْفِيَكَ উচ্চারণ: আস্আলুল্লহাল ‘আযিম রব্বাল ‘আরশিল ‘আযিম আই ইয়াশ্ফিয়াকা। অর্থ: আমি মহান আল্লাহর দরবারে দু’আ করছি তিনি যেন আপনাকে আরোগ্য দান করেন, যিনি মহান আরশের রব। হযরত আবদুল্লাহ ইবনু আব্বাস রা

হযরত আবদুর রহমান ইবনে আবু বকর রা. থেকে বর্ণিত, আমি আমার পিতাকে বললাম, আব্বাজান, আমি আপনাকে প্রতিদিন ভোরে ও সন্ধ্যায় তিনবার বলতে শুনি, হে আল্লাহ, আমার দেহ সুস্থ রাখুন। হে আল্লাহ, আমাকে সুস্থ রাখুন আমার শ্রবণ ইন্দ্রিয়ে।

হে আল্লাহ, আমাকে সুস্থ রাখুন আমার দৃষ্টিশক্তিতে। আপনি ছাড়া কোনো ইলাহ নাই। তিনি বলেন, আমি রসুলুল্লাহ সা.-কে এ বাক্যগুলো দ্বারা দোয়া করতে শুনেছি। সে জন্য আমিও তার নিয়ম অনুসরণ করতে ভালোবাসি। (আবু দাউদ ৫০৯০)।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার নির্বাহী সম্পাদক ও মিরপুর প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম রিপনের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মিরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা খান সেলিম রহমান, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার বার্তা সম্পাদক, মোঃ মাহিদুল হাসান সরকার, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সহ- সভাপতি ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক মোজাম্মেল হোসেন বাবু, এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার সিহাব তালুকদার, দৈনিক আমাদের দর্পণ এর সম্পাদক মোঃ আতিকুর রহমান (এলএলবি), বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ফয়জুল্লাহ স্বাধীন, মাতৃজগত টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রধান ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদিকা হাজেরা বিবি লাকী, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্পেশাল পরেসপন্ডেন্ট ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম জসিম, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র চীপ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শেখ মোঃ হুমায়ুন কবির, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বিশেষ প্রতিনিধি হাজ্বী আসাদুজ্জামান, দৈনিক অপরাধ তল্লাশি”র নির্বাহী সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সহ বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও মাতৃজগত পরিবারের সাংবাদিকগণ আরো অনেকে তার খোঁজ খবর নেন দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park