1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

ফুলবাড়ীতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মৃত্যু দাবি চেক বিতরণ ও গ্রাহক সমাবেশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের প্রয়াত এক গ্রাহকের স্ত্রীর হাতে বীমা দাবির আট লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। এসময় এর গ্রাহকদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার সদররোডে অবস্থিত উত্তরা ব্যাংকের উপর তলায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর সভা কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

ইন্স্যুরেন্সের ফুলবাড়ী জোনের ইনচার্জ আব্দুস সালাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় ইনচার্জ আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় সহকারী ইনচার্জ আব্দুল মাতিন, ট্রেইনার সাকিব রেজওয়ান ও আলতাব উদ্দিন।
বক্তারা বলেন, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স একটি স্বচ্ছ ও ঝামেলামুক্ত বীমা কোম্পানি। খুব দ্রুত এর মৃত্যু দাবির চেক হস্তান্তর করা হয়। গ্রাহককে অফিসে এসে ধরনা দিতে হয়না বরং অফিসের লোকজনই গ্রাহকের বাড়িতে গিয়ে পাওনা টাকা পরিশোধের ব্যবস্থা করে। আজকের এই চেক বিতরণ তারই একটি উদাহরণ।
জানা যায়, পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার রাসেল হাসান একটি পলিসি করেন। তিনমাস পরপর সাড়ে ১২হাজার টাকা করে দুই কিস্তিতে মোট ২৫হাজার টাকা জমা দেন তিনি। দুর্ভাগ্যক্রমে বীমা সচল থাকা অবস্থায় জুন মাসের ২৭তারিখে তিনি ইন্তেকাল করেন। তার বীমা দাবির মোট আট লক্ষ ৩৬হাজার ৫৭টাকার চেক তার স্ত্রী মোছা. খুরশিদা খাতুন নাছিমা’র হাতে তুলে দেয়া হয়।
এর আগে ইন্স্যুরেন্স এর গ্রাহক ও কর্মীদের দক্ষতা বৃদ্ধিতে সমাবেশ হয়। এতে বাছাইকৃত গ্রাহক ও কর্মীদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park