1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না

  • আপডেট সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুরঃ 

ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুজনকে পিটিয়ে হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।শুক্রবার বিকেলে নগরীর প্রেসক্লাব চত্বরে এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।পরে একটি মিছিল নিয়ে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। শিক্ষার্থীরা বলেন,দেশের সর্বোচ্চ দুটি বিদ্যাপীঠে এমন নৃশংসতা পুরো জাতিকে কলঙ্কিত করেছে। ফ্যাসিস্ট হাসিনার দোসসরা এখনো ছাত্র অভ্যুত্থানকে ব্যর্থ করতে নানামুখী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।একজন মানুষও যেন প্রতিহিংসার শিকার না হয়। আইন নিজের হাতে তুলে নেওয়ার পক্ষে এবং মানুষ মারার পক্ষে কোন সচেতন ছাত্র নয়।বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মোতাওয়াক্কীল বিল্লাহ বলেন, ঢাবি ও জাবিতে দুজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা ছাত্রসমাজ যেকোন ধরনের সহংসতার বিরুদ্ধে।যারা এই মব জাস্টিসের সাথে যুক্ত তারা দেশের শত্রু।এসব ঘটনায় দোষী যেই হোক সঠিক তদন্তের মাধ্যমে তাকে আইনের আওতায় আনতে হবে।
শিক্ষার্থীরা আরও বলেন, সকলের মানবাধিকার নিশ্চিত করতে হবে। বিচারবর্হিভূত হত্যা, মব জাস্টিস বন্ধ করতে হবে। আইনের মাধ্যমে জনগণের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে। আইনের মাধ্যমেই সকল হত্যাকাণ্ডের বিচার করতে হবে। এই বাংলায় আর একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park