1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান চালিয়ে এক হোটেল ব্যবসায়ী ও দুই কাঁচামাল ব্যবসায়ীর কাছে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পৌর শহরের ফুটব্রিজ সংলগ্ন পাইকারী কাঁচা বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম।

অভিযান পরিচালনাকালে অপরিচ্ছন্ন পরিবেশ এবং মানবদেহের জন্য ক্ষতিকর উপাদান খাবারে মেশানোর অপরাধে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের ৪২ধারায় শাওন-শান্ত মিষ্টান্ন ভান্ডারে ৫ হাজার টাকা, মূল্য তালিকা প্রদর্শন না করায় মেসার্স থ্রি সনস ভান্ডারকে ৩হাজার টাকা এবং একই অপরাধে মেসার্স জুবায়ের ভান্ডারকে ৩হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্যাব সদস্য মাসউদ রানা, থানার এসআই রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স এবং ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন এর সদস্য বৃন্দ।

দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, অভিযোগের প্রেক্ষিতে অপরিচ্ছন্ন পরিবেশ এবং মানবদেহের জন্য ক্ষতিকর উপাদান খাবারে মেশানোর অপরাধসহ মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তিনটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে ১১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park