1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন

  • আপডেট সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন করছে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ।

মানববন্ধনে কাপাসিয়া সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ  ও কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে।

আজ শনিবার সকাল ১১ টায় ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়া
সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নার্সিং এর হাতিয়ার, গর্জে উঠুক আরেক বার। এক দফা এক দাবী  ডিজিএনএম এর পদত্যাগ। এক দুই তিন চার, পরিচালক পদত্যাগ। এই মুহূর্তে  দরকার,নাসিং সংস্কার, এসব স্লোগানে মুখরিত হয়েছে শিক্ষক, শিক্ষার্থী ও নার্সেস অফিসারেরা।

সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ অধ্যক্ষ সফিকুল ইসলাম বলেন, নার্সিং পেশা ও নার্সদের নিয়ে কুটুক্তি করায় ডিজিএনএম এর মহাপরিচালক মাকসুরা নূরসহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং উচ্চ শিক্ষিত দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিতে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ কাপাসিয়ার আহবানে আজকের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ অধ্যক্ষ সফিকুল ইসলাম, প্রভাষক কাওসার মাহমুদ, জাকির হোসেন, মহিউদ্দিন জোয়ারদার, রিনা পারভীন, আতিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নার্সিং সুপারভাইজর জাকিয়া সুলাতানা, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাপতি সিনিয়র নার্সেস অফিসার নাজমা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park