1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীতে মিথ্যা ও হয়রানিমুলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী দুই পরিবার।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৪.০০ টায় রাজশাহীর মহানগরীর অলোকার মোড়ে একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সন্মেলন বক্তব্য দেন আব্দুল হালিম মতি নামে এক ভুক্তভোগী। তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, গত ৩ সেপ্টেম্বর আমাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। যার মামলা নং ৯। মামলায় বলা হয়েছে, ছাত্রজনতার গণ-অভ্যুত্থানের দিন অর্থাৎ গত ৫ আগস্ট নগরীর রানীবাজার এলাকায় হামলা, গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অনেক শিক্ষার্থী হামলার শিকার হন। কিন্তু প্রকৃত পক্ষে আমার পরিবারের কোনো সদস্য কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয়। এছাড়াও ওই ঘটনার দিন আমি ও আমার পরিবারের কোন সদস্য ঘটনস্থলে ছিলাম না। এমনকি বাদিও আমাদের চেনেন না, আমরাও বাদিকে চিনিনা। তারপরও আমার পরিবার সদস্য রনি, জাকির ও মতিকে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এছাড়াও ষষ্ঠীতলা এবং গৌরহাঙ্গা এলাকার নিরপরাধ মানুষকেও এই মামলার আসামি করা হয়েছে। এই মামলার আসামীদের তালিকা দেখে মনে হচ্ছে, এটি উদ্দেশ্য প্রনোদিত ও চক্রান্তমুলক। এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্তকরে আমাদের এ মামলা থেকে নাম বাদ দেওয়ার দাবি জানাচ্ছি। পাশাপাশি মিথ্যা মামলার ইন্ধকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ভুক্তভোগী পরিবার।

এসময় অপর ভুক্তভোগী বক্তব্য রাখেন নুসরাত জাহান। তিনি বরেন, আমার স্বামী ইমদাদুল হক বাবু একজন সাদারণ ব্যবসায়ী। চক্রান্ত করে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় আমার স্বামীর বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে। একটিতে ১২ নং আসামী করা হয়েছে। যার মামলা নং ১৮। এই মামলাটি গত ২০ আগস্ট তারিখে করা হয়েছে। আরেকটি মামলায়া ৫ নং আসামী করা হয়েছে। যার মামলা নং ১২। এই মামলাটি করা হয়েছে গত ১৫ আগস্ট তারিখে। তবে দুই মামলার বাদী দুইজন। ১২ নং মামলার বাদী রবিউল আলম মিলু অভিযোগে বলেছে তার বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এমন ঘটনার আমার স্বামী কোনভাবে জড়িত নয়। সে উদ্দেশ্যে প্রণোদিতভাবে আমার স্বামীসহ এলাকার নীরিহ মানুষজনকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এসময় নুসরাত জাহান সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে তার স্বামীকে এসকল মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদানের দাবি জানান।

সংবাদ সম্মেলনের এমন অভিযোগের ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, প্রত্যেকটি মামলায় পুলিশ তদন্ত করবে । কোন নিরীহ ও নিরাপরাধ মানুষকে হয়রানি করা হবে না। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park