1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

৫ আগস্টের অর্জিত স্বাধীনতা ধরে রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

  • আপডেট সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়ন বিএনপির উদ্যোগে ৭,৮ ও ৯ ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ(০৪ সেপ্টেম্বর) বুধবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বালিগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাকিম তালুকদার এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,কালকিনি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম খান, ডাসার উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ আতিকুর রহমান আজাদ, কালকিনি উপজেলা সাবেক ছাত্র নেতা মোঃ নাসির, ডাসার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুমন হাওলাদার,বালিগ্রাম ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোঃ আশরাফ, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ জালাল,বিএনপি নেতা লুৎফর হাওলাদার সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, দীর্ঘ সতেরো বছরে আমরা কোন প্রকার মিটিং সভা করতে পারিনি। তারপরও আমাদের কেন্দ্রীয় বিএনপি সহ গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন এর দিকনির্দেশনা কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচি মামলা হামলা উপেক্ষা করে সর্বত্র রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে পালন করছি। একসাথে বসে কোন প্রকার সমন্বয় মিটিং করতে না পারায়,প্রতিটি সংগঠনের কর্মীদের মাঝে কিছুটা দূরত্ব হওয়া স্বাভাবিক। এখন থেকে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে দলের কাজ করতে হবে।
সকলের মনে রাখতে হবে,৫ আগস্টের অর্জিত স্বাধীনতা আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে ধরে রাখতে হবে। কারন আওয়ামী লীগের দোসররা এখন কিন্তু ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park