1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

র‌্যাবের তল্লাশি অভিযানে ৪,৮০০ পিস ইয়াবা উদ্ধার, ০১টি প্রাইভেটকার’সহ ২জন গ্রেফতার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
  • ২৪ বার পঠিত

এস এম আকাশ,চট্টগ্রাম বিভাগীয় ব্যু্রোঃ

র‌্যাব-১৫, কক্সবাজার সদর থানার জেলগেইট এলাকায় অস্থায়ী চেকপোস্ট করে ৪,৮০০ পিস ইয়াবা উদ্ধার, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ ২জন মাদক কারবারী গ্রেফতার।”

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একটি প্রাইভেটকার নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ আগস্ট ২০২৪ তারিখ অনুমান ১৬.২৫ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের চৌকস আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের ০১নং ওয়ার্ডের জেল গেইটস্থ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন একটি চায়ের দোকানের সামনে অস্থায়ী চেকপোষ্ট স্থাপনপূর্বক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অস্থায়ী চেকপোস্ট পরিচালনাকালে একটি কালো রংয়ের প্রাইভেটকার’কে থামানোর সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনকভাবে দ্রুত পালানোর চেষ্টার একপর্যায়ে গাড়িতে থাকা দুইজন মাদক কারবারীকে আটক করা হয়। অতঃপর গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যানুযায়ী উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তল্লাশী করে প্রাইভেটকারের পিছনের বাম পাশের সিটের নিচে নীল রংয়ের পলিথিনে বিশেষ কায়দায় লুকানো অবস্থা থেকে সর্বমোট ৪,৮০০ (চার হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ (যার রেজিঃ নং-ঢাকা-মেট্রো-গ-১৭-৬৭৮৯) নগদ ১৫,৪০০/- (পনের হাজার চারশত) টাকা, ০২টি স্মার্ট ও ০১টি বাটন ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিস্তারিত পরিচয়

১) বদিউর রহমান (৫৩), পিতা-মৃত হাকিম আলী, মাতা-মৃত শের বানু, সাং-কচুবুনিয়া, ০৭নং ওয়ার্ড, টেকনাফ ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।
২) আব্দু রহিম (৩৮), পিতা-হোসেন আহমদ, মাতা-মৃত রাবেয়া খাতুন, সাং-পাতালিয়া পাড়া, ০১নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয় পরস্পর যোগসাজসে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ এবং নিজেদের হেফাজতে মজুদ করতো। পরবর্তীতে তাদের সুবিধা অনুযায়ী এবং প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে জব্দকৃত প্রাইভেটকারটির মাধ্যমে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানের অন্যান্য মাদক কারবারীদের নিকট বিক্রয় করতো। গ্রেফতারকৃতরা এই পন্থা অবলম্বনের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। এছাড়া র‌্যাব কর্তৃক উদ্ধারকৃত ইয়াবার চালানটি বিক্রয়ের উদ্দেশ্যে কক্সবাজার থেকে চট্টগ্রামে নিয়ে যাচ্ছিল বলেও জিজ্ঞাসাবাদে জানা যায়।”

উদ্ধারকৃত মাদক ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park