1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের নেতৃবৃন্দের সহযোগিতায় বানভাসি মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
  • ২৬ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী সহ বন্যায় প্লাবিত হয়েছে দেশের বেশ কিছু অঞ্চল। যার ফলে সেইসব অঞ্চলগুলোতে খাদ্য, ওষুধ, কাপড়, রাতে জ্বালানি সহ নিত্য প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্রের সংকট দেখা দিয়েছে যার ফলে। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা, জেড. আলম এয়ার ইন্টারন্যাশনাল ও তারেক ইন্টারন্যাশনাল এর যৌথ উদ্যোগে বন্যা কবলিত বানভাসি এলাকায় (০১হাজার) মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করেছেন।

মঙ্গলবার, কুমিল্লা তিতাস, কলাকান্দি ইউনিয়ন, দক্ষিণ মানিকনগর সহ কুমিল্লার বেশ কিছু অঞ্চলে খাদ্য সমগ্র বিতরণ করেন অসহায় মানুষের পাশে থাকা এই সংগঠনটি। জন জনে জনতা গড়ে তোলো একতা।

বিতরণকৃত খাদ্য সামগ্রীতে রয়েছে। মুড়ি, চিড়া, গুড়, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিশুদ্ধ পানি, টোস্ট বিস্কিট, খাবার সেলাইন সহ প্রয়োজনীয় জিনিসপত্র ও নগদ অর্থ।

বন্যায় প্লাবিত হাওয়া এলাকাটিতে ঘুরে ঘুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান ও তার একমাত্র ছেলে খান সিফাত রহমান (রাফি) এসব বিষয় নিয়ে কথা বললে। খান সেলিম রহমান বলেন, বন্যায় প্লাবিত হওয়া অঞ্চলে মানুষের পাশে দাঁড়াতে ঢাকা থেকে ত্রান সামগ্রী নিয়ে এসেছি। এছাড়াও তিনি আরো বলেন এই সংগঠনগুলো সব সময় মানুষের পাশে মানুষের কল্যাণে থাকার চেষ্টা করে। প্রতি বছর শীতে শীতার্ত মানুষের মাঝে বস্ত্র বিতরণ, পবিত্র রমজানে ইফতার সামগ্রী বিতরণ, পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহায় ঈদ উপহার সহ সব সময় অসহায় সাধারণ মানুষের পাশে থাকতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর, শিক্ষা বিষয়ক সম্পাদক ওয়ারেছ আহমেদ তাপস ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত টিভি’র স্টাফ রিপোর্টার ফয়জুল্লাহ্ স্বাধীন, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ (তপু) সহ সংগঠনটির বিভিন্ন নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park