1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

চকরিয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে সালাহ উদ্দিন আহমেদ

  • আপডেট সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১৩ বার পঠিত

এস এম আকাশ,চট্টগ্রাম বিভাগীয় ব্যু্রোঃ

কক্সবাজারের: চকরিয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে সালাহ উদ্দিন আহমেদ করেছে দখল-বেদখলে জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না, শেখ হাসিনা যে দেশে থাকুক দেশে ফিরে এনে বিচার করা হবে।

লুটপাটকারী স্বৈরাচারী বহু হত্যার পলাতক আসামি শেখ হাসিনা যে দেশে থাকুক দেশে ফিরে এনে বিচার করা হবে দেশ থেকে স্বৈরশাসক বিদায় হয়েছে। গণতন্ত্র পূন:উদ্ধারে দেশের মানুষকে সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করা হবে।”

গতকাল বিকালে কক্সবাজারের চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী বিএনপির যৌথ উদ্যোগে বিশাল সংবর্ধনা সভায় একথা বলেন।”

তিনি বলেন,বৈষম্য আন্দোলনের সচেতন শিক্ষার্থীরা স্বৈরশাসককে উৎখাত করতে অনেক অবেদান রয়েছে। বিএনপি একটি আর্দশীক দল। এ দলের নেতা- কর্মীরা কোন অপরাধ করতে পারে না। যারা অতীতে নির্যাতন, নিপিড়ন করেছে তাদের ছাড় দেওয়া হবে না।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কার্যকরী কমিটির সদস্য, সাবেক (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ এড. হাসিনা আহমেদ, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না চকরিয়ায় বিএনপির আয়োজনে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী ও কক্সবাজার-১( চকরিয়া -পেকুয়া)র সাবেক এমপি জনতার নেতা আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের আগন উপলক্ষে চকরিয়া উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদলের শোভাযাত্রা মিছিল ও ব্যান্ড মিছিল অনুষ্ঠিত হয়েছে।”

গতকাল (২৮ আগষ্ট ২০২৪) চকরিয়া উপজেলা বিএনপির আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, রাখেন, কক্সবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মাতামুহুরি সাংগঠনিক থানা বিএনপির সভাপতি জামিল ইব্রাহিম। কক্সবাজার কক্সবাজার

চকরিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক ফখরুদ্দীন ফরায়জী ও পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান ও মাতামুহুরি সাংগঠনিক বিএনপির সাধারণ সম্পাদক হেফাজতুর রহমান টিপুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার ও জেলা বিএনপির সহ প্রচার সম্পাদক ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মোবারক আলী, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি গিয়াস উদ্দিন।

বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক
এড. ছৈয়দ আহমদ উজ্জ্বল,উপজেলা যুবদলের সভাপতি এম ওমর আলী, পৌর যুবদলের সভাপতি শহিদুল ইসলাম ফোরকান, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ হাবিবুল্লাহ মিজবাহ, পৌর সভা ছাত্রদের আহ্বায়ক সাইমুন হাসান জামশেদ সহ বিভিন্ন নেতাকর্মী সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন। ২৮ আগষ্ট সকালে ঢাকা থেকে বিমান যুগে কক্সবাজার আসেন।

সেখানে তিনি জেলা বিএনপির আয়োজিত বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরে তিনি কক্সবাজার থেকে চকরিয়া উপজেলার, পৌরসভা ও মাতামুহুরি বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দানের আগে রামু, ঈদগাহ, খুটাখালী, ডুলাহাজারা, মালুম ঘাট প্রায় ৬৪ কিলোমিটার পথে সালাহ উদ্দিন আহমদকে এক পলক দেখতে নারীপুরুষ নির্বিশেষে গণজমাযেত হওয়ার কারণে এসব লোকজনের জন্য তিনি পথে পথে হাত নেড়ে শুভেচ্ছা গ্রহণ করেন।”

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েক লাখ নারী পুরুষ তাদের প্রিয় নেতাকে দেখার জন্য মাঠে উপস্থিত ছিলেন। তার আগমনকে ঘিরে পথে পথে হাজারের অধিক তোরণ নির্মাণ ও অসংখ্য ব্যানার পোস্টারে যেন উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। বিভিন্ন ইউনিয়নের বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর পাশাপাশি চকরিয়া পৌর হোটেল শ্রমিকদল, সভাপতি চকরিয়া পৌর হোটেল শ্রমিকদল।”

সাংগঠনিক সম্পাদক রিদুয়ান ও সিনিয়র সহসভাপতি পৌর হোটেল শ্রমিকদল ও ফল সমিতির সভাপতি ফরিদুলদের নেতৃত্বে বিশাল মিছিল সহকারে সমাবেশে যোগদান করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park