1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ আমিনুল ইসলাম রিপন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ২২ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

ঢাকা থেকে প্রকাশিত, খান সেলিম রহমানের সম্পাদিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন। মিরপুর প্রেসক্লাবের সফল সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম রিপন।

(২১’শে আগস্ট ২০২৪) বুধবার, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র প্রধান কার্যালয়ে মোঃ আমিনুল ইসলাম রিপন’কে। মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদকের দায়িত্ব বুঝিয়ে দেন, সম্পাদক খান সেলিম রহমান।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার’র সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে, নবনিযুক্ত নির্বাহী সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রিপন বলেন।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশে গণতন্ত্র, সুশাসন প্রতিষ্ঠা এবং উন্নয়ন ত্বরান্বিত করার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে যাচ্ছে, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা। একই সঙ্গে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ নানা অসঙ্গতি এবং এগুলোর অবসানের সম্ভাব্য সমাধান তুলে ধরার ক্ষেত্রেও মাতৃজগত পত্রিকা ভূমিকা অনন্য। গণমাধ্যমের স্বাধীনতা, তাদের দায়িত্বশীলতা, নাগরিকের অধিকার এবং বস্তুত গণমাধ্যমের স্বাধীনতা, নিরপেক্ষতা ও সাহসিকতা প্রদর্শনের ওপর বস্তুনিষ্ঠ ও পরিচ্ছন্ন গণমাধ্যম ছাড়া গণতান্ত্রিক শাসন কায়েম করা ও অব্যাহত রাখা যায় না। তাই আমাদের সমাজে গণতন্ত্রের যথাযথ বিকাশ ঘটাতে সংশ্লিষ্ট সবাইকে গণমাধ্যমের যথার্থ বিকাশের দিকে জরুরি ভিত্তিতে নজর দিতে হবে। সত্য প্রকাশে আরো বেশি দায়িত্বশীল ভূমিকা পালন করবে, এটাই আমার প্রত্যাশা।

পাশাপাশি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সাহসি সম্পাদক, খান সেলিম রহমান, সংশ্লিষ্ট সহ অত্র পত্রিকা’র সকল সাংবাদিক সহ সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park