1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

শ্রীপুরে, চেয়ারম্যান এবং মেম্বারের অপসারণের দাবীতে মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা

  • আপডেট সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৩ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুরে ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বারের অপসারণের দাবীতে মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা। সর্বস্তরের ছাত্র জনতার ব্যানারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করে।

(২১’শে আগস্ট ২০২৪) বুধবার, দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনে তারা এ মানববন্ধন করে।

মানববন্ধনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ তাদের বক্তব্য বলেন, স্বৈরাচারী অবৈধ সরকারের সময় নৌকা প্রতিক দিয়ে নির্বাচন হয়েছে। ওই নির্বাচনে স্থানীয় সরকার বিভাগের অধীন প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে অবৈধ নির্বাচন- নির্বাচিত জনপ্রতিনিধিদের আমরা অপসারণ চাই।

অবৈধভাবে নির্বাচিত জনপ্রতিনিধিরা চেয়ার দখল করে জনগনের সম্পদ লুটপাট করে খাচ্ছে। এসব চেয়ারম্যান মেম্বারগন ক্ষমতার অপব্যবহার করে পরিষদে সেবা নিতে আসা সাধারণ জনগনকে হয়রানি করেছে। সঠিক সময়ে কোনো সেবা দিতে পারেনা। সার্ভার সমস্যার কথা বলে বিভিন্ন সময় সেবা গ্রহীতাদের’কে দিনের পর দিন হয়রানি করে।

তারা আরো বলেন, স্বৈরাচারী অবৈধ সরকারের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত (৫’ আগষ্ট) ছাত্র-জনতার আন্দোলনের মুখে দেশ ছেড়ে পালিয়ে যান। এরপর থেকে তার অধীনে নির্বাচিত দুর্ণীতিবাজ জনপ্রতিনিধরা ইউনিয়ন পরিষদে অনুপস্থিত রয়েছেন। অনেকে এখানো পর্যন্ত নিয়মিত পরিষদে আসছেন না। এমতাবস্থায় সাধারণ জনগনকে ইউনিয়ন পরিষদে সেবা নিতে এসে হয়রানি ও দুর্ভোগ পোহাতে হচ্ছে।

ওইসব দুর্ণীতিবাজ জনপ্রতিনিধিরা শুধু টাকা হাতিয়ে নিয়ে তাদের বাড়ীগাড়ীর উন্নয়ন করেছে। ন্যুন্যতম নাগরিক সেবা দিতে তারা ব্যর্থ হয়েছে। দেশে শান্তি ফেরাতে ছাত্ররা রাত দিন নিরলশ পরিশ্রম করছে। স্বৈরাচারী অবৈধ সরকারের অধীনে নির্বাচিতরাও অবৈধ। আমরা উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধদের অপসারণ দাবী করছি। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) চেয়ারম্যান-মেম্বারদের অপসারণের জন্য স্বারকলিপী প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park