1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ছাত্র-জনতা ১৮ কোটি মানুষকে জালিমের জুলুম থেকে মুক্ত করেছেন : লোহাগাড়ায় জামায়াত আমীর

  • আপডেট সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, ছাত্র-জনতা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে জালিমের জুলুম থেকে মুক্ত করেছেন। এই আন্দোলনে যারা জীবন দিয়েছেন তাদেরকে মহান আল্লাহ শহীদ হিসেবে কবুল করুন।

যারা আহত হয়েছেন তাদেরকে সুস্থতার নেয়ামত দান করুন। তাদের সবাইকে দুনিয়া ও আখিরাতে সম্মানিত করুন। তাদের এই ত্যাগের বিনিময়ে বাংলাদেশে জাস্টিস প্রতিষ্ঠিত হক। ইনসাফের ভিত্তিতে সমাজ-রাষ্ট্র পরিচালিত হোক।

বুধবার (২১ আগস্ট) দুপুরে লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের দর্জিপাড়ায় কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ ইশমামুল হকের কবর জিয়ারত করতে এসে সমবেত হাজারো জনতার উদ্দেশ্যে বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জামায়াত অধ্যুষিত সংসদীয় আসন হিসেবে পরিচিত লোহাগাড়ায় আমীরে জামায়াত আসছেন এই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে হাজার হাজার জনতা তাকে বরণ করে নিতে রাস্তায় নেমে আসে।

এসময় আরো উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম মহানগরীর আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম জোনের টিম মেম্বার অধ্যাপক জাফর সাদেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর এডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী, সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা বদরুল হক, বান্দরবান জেলা আমির এস এম আব্দুস সালাম আজাদ, লোহাগাড়া উপজেলা আমীর অধ্যাপক আসাদুল্লাহ ইসলামাবাদী, সেক্রেটারি মাওলানা আবুল কালাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আ ন ম নোমান, আমিরাবাদের সাবেক চেয়ারম্যান কাজী মাওলানা নুরুল আলম চৌধুরী, বড়হাতিয়ার সাবেক চেয়ারম্যান মুহাম্মদ জুনায়েদ, চুনতী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক প্রমুখ।

আমীরে জামায়াত শহীদ ইশমাম বাড়িতে গিয়ে তার মা ও ভাইদের সাথে সাক্ষাৎ করেন। তাদেরকে সান্ত্বনা দিয়ে বলেন, ‘মহান আল্লাহ ইশমামকে শহীদ হিসেবে কবুল করেছেন এটা নিঃসন্দেহে সৌভাগ্যের বিষয়। আমরা কেউ এই পৃথিবীতে চিরদিন থাকার জন্য আসিনি। আমাদের সবাইকে একদিন আখিরাতে চলে যেতে হবে। কেউ আগে, কেউ পরে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park