1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

শ্রীপুরে বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে পথ সভা ও শান্তি মিশিল অনুষ্ঠিত 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ২১ বার পঠিত
oppo_0
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে পথ সভা ও শান্তি মিশিল অনুষ্ঠিত হয়।
১৫আগষ্ট বৃহস্পতিবার সকাল ১০:৩০মিনিটে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিভিন্ন সড়কে শান্তি মিশিল শেষ রেললাইন সংলগ্ন পথ সভা অনুষ্ঠিত হয়।
কাওরাইদ ইউনিয়ন বিএনপির সভাপতি এমদাদ হোসেন মন্ডল এর সভাপতিত্বে ও কাওরাইদ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামসুল হক মন্ডল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আফজাল হোসেন মন্ডল সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শ্রীপুর উপজেলা বিএনপি। আরও বক্তব্য রাখেন, শাহাদাৎ হোসেন প্রধান সাংগঠনিক সম্পাদক কাওরাইদ ইউনিয়ন বিএনপি।শাহাবুদ্দিন বিএসসি সাংগঠনিক সম্পাদক কাওরাইদ ইউনিয়ন শ্রমিক দল।
এসময় আরও উপস্থিত ছিলেন, আবুল কাসেম যুগ্ম সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন বিএনপি, মমিনুল কাদের ইউপি সদস্য কাওরাইদ ইউনিয়ন পরিষদ,মামুনুর রশিদ কোষাধ্যক্ষ কাওরাইদ ইউনিয়ন বিএনপি।সুলতান উদ্দিন সাবেক সভাপতি শ্রীপুর উপজেলা শ্রমিক দল।হাফিজ উদ্দিন সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন শ্রমিক দল। আশরাফুল সাবেক সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন শ্রমিক দল। আজিজুল হক সুবেল সাবেক সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন শ্রমিক দল প্রমুখ।
এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন,দীর্ঘদিন স্বৈরাচার আওয়ামী লীগ সরকার অপক্ষমতার ভলে ক্ষমতায় ছিলেন, কিন্তু বাংলাদেশের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকার পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে গিয়েছে, আর এই আন্দোলনে শহিদ হয়েছে, আবু সাইদ, মুগ্ধ, সুমাইয়া সহ হাজার হাজার ছাত্র-ছাত্রীর বুকের তাজা রক্তের বিনিময়ে ২০২৪সালে আবার নতুন করে দেশ স্বাধীন হয়েছে। এদেশে আর কখনো দূর্নীতি বাজ,ভূমি দখল, সন্ত্রাসের স্হান আর হবে না।
এসময় আরও উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা ও কাওরাইদ ইউনিয়ন বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park