1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ফুলবাড়ীতে থানা পুলিশের আনুষ্ঠানিকভাবে কর্মে ফেরার ঘোষণা

  • আপডেট সময় : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৫০ বার পঠিত

মোঃ আশরাফুল ইসলাম , ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধিঃ

বৈষম্য বিরোধী আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতন হলে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়ে।
সেই পরিস্থিতি সামাল দিতে না পেরে পুলিশ কর্মবিরতিতে যায়,আজ ১৩ আগস্ট কর্মবিরতী শেষে আনুষ্ঠানিকভাবে আবারো কর্মে যোগদানের ঘোষণা দিলেন ফুলবাড়ী থানা পুলিশ।
এ সময় উপস্থিত থেকে কর্মে ফেরার ঘোষণা দেন ফুলবাড়ী (সার্কেলের )অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন , ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান।
ফুলবাড়ী থানা পুলিশের কর্মে ফেরার ঘোষণার কথা শুনে ছাত্রসমাজ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানায় ফুলবাড়ী থানা পুলিশকে।
১৩ আগস্ট দুপুর তিনটায় ফুলবাড়ী নিমতলা মোড়ে হাজারো মানুষ একত্রিত হয়ে পুলিশকে ফুল দিয়ে বরণ করেন, এসময় স্লোগানে মুখরিত হয় পুলিশ জনতা ভাই ভাই দুর্নীতিমুক্ত দেশ চাই।
ফুল দিয়ে বরণে অংশগ্রহণ করেন ফুলবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম, উপজেলা যুবদল এর যুগ্ন আহবায়ক আব্দুর রহমান, যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক,পৌর যুবদলের সদস্য সচিব মানিক মন্ডল যুগ্ন আহবায়ক শাহেদ ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নবাব আলী, সদস্য সচিব আনোয়ারুল হক সহ বিএনপি’র শতাধিক নেতাকর্মী।
এদিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ, জামাতে ইসলাম বাংলাদেশ, ফুলবাড়ী ছাত্র সমাজ, ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন ও সাধারণ মানুষ।
সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ফুলবাড়ী থানা পুলিশ।
এ সময় ফুলবাড়ী থানার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান পুলিশ সব সময় জনগণের জন্য কাজ করেছে আগামীতে আরও দৃঢ়ভাবে কাজ করবে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ জানান আমরা সাধারণ মানুষের জন্য জীবন বাজি রেখে কাজ করেছি আমাদেরকে কোন রাজনৈতিক দল আর কখনো ব্যবহার করতে পারবেনা।
পুলিশ জনগণের বন্ধু এবং ভাই হয়ে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park