1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ইস্কন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দির কর্তৃপক্ষের সঙ্গে চট্টগ্রাম মহানগরী জামায়াতের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ১৫ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

সকল ধর্মবর্ণের মানুষ মিলেমিশে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যেতে চাই- আলহাজ্ব শাহজাহান চৌধুরী

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, সাবেক এমপি, সাবেক সংসদীয় দলের হুইপ ও চট্টগ্রাম মহানগরী আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সব ধর্ম বর্ণ গোত্রের মানুষ মিলেমিশে দেশকে বসবাস যোগ্য করার জন্য নতুন প্রত্যয়ে এগিয়ে যেতে চাই। দেশকে গড়তে যা করা দরকার সবাই মিলেমিশে করার চেষ্টা চালিয়ে যাব। আমরা সবাই বাংলাদেশের নাগরিক, ধর্ম যার যার রাষ্ট্র সবার। আসুন আমরা সকল ধরনের প্রতিহিংসা ও সাম্প্রদায়িকতা কে দূরে ঠেলে দিয়ে জাতি ধর্ম দল নির্বিশেষে সকলে একযোগে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করি।

রবিবার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর প্রবর্তক মোড়স্থ ইস্কন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দির পাঁচলাইশ চট্টগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর আনোয়ারুল আলম চোধুরী,নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মোহাম্মদ উল্লাহ, সাংগঠনিক সেক্রেটারি ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী সভাপতি এস এম লুৎফুর রহমান, ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখার সভাপতি ফখরুল ইসলাম বাবু, পাঁচলাইশ থানা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার মাহবুবুল হাছান রুমী, কোতোয়ালী থানা জামায়াতের সেক্রেটারি মোস্তাক আহমদ, পাঁচলাইশ থানা এসিস্ট্যান্ট সেক্রেটারি তৌহিদ আজাদ প্রমুখ।

ইস্কন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরের অধ্যক্ষ লীলারাজ গৌর দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন,পুন্ডরিক ধামের অধ্যক্ষ চিন্ময় কৃষ্ণ দাস ব্রহ্মচারী, আরো বক্তব্য রাখেন ইস্কন প্রবর্তক মন্দিরের সাধারণ সম্পাদক দারুব্রহ্ম জগন্নাথ দাস, সাংবাদিক বিপ্লব পার্থ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক রাজীব ধর তমাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. কুশল বরণ চক্রবর্তী, বাগীশিস সাধারণ সম্পাদক এড. শুভাশিস শর্মা, বাপ্পী দে, সুজন দাস, সুমন ঘোষ বাদশা, স্বতন্ত্র গৌরাঙ্গ দাস, সুমনাথ দাসসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় মহানগরী আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন রাজনৈতিক কোন দলের আন্দোলন ছিল না। কোটা সংস্কারের লক্ষ্যে শুরু হওয়া আন্দোলন পুরো দেশকে সংস্কার আন্দোলনে পরিণত হয়েছে।

তিনি বলেন, পুরো বাংলাদেশ গত ১৮ বছর ধরে ফ্যাসিবাদের কবলে নিমজ্জিত ছিল। দুর্নীতিবাজ, মানিলন্ডারিং, সিন্ডিকেট, কিশোর গ্যাং, ব্যাংক ঋণ খেলাপি, নিত্য পণ্যের বাজার নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। সকল মানুষের মতপ্রকাশ, ভোটাধিকার হরণ করা হয়েছে। স্বাধীনতার ৫৩ বছর পরেও বাংলাদেশের মানুষ এসবের মাধ্যমে নিষ্পেষিত।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ কোন অন্যায় অবিচারের বিচার পায়নি। সকল ধর্মের মানুষ যেভাবে বিচারহীনতায় ছিল তেমনি বাংলাদেশ জামায়াতে ইসলামী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরও কোন অন্যায়ের বিচার পায়নি।

মতবিনিময় সভা শেষে নেতৃবৃন্দ ইস্কন মন্দির পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park