1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

অভয়নগরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

  • আপডেট সময় : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ২৫ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে পানিতে ডুবে নাসিম(২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ আগষ্ট) দুপুরে উপজেলার প্রেমবাগ স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাসিম ওই এলাকার নুর ইসলাম মোল্লার ছোট ছেলে।

জানা গেছে, ওই দিন দুপুরে নাসিম খেলতে গিয়ে সবার আড়ালে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা নাসিমকে পুকুরের পানিতে ভাসতে দেখে তার মাকে খবর দেয়। এক পর্যায়ে পুকুরের পানি থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাসিমকে মৃত্যু বলে ঘোষণা করেন।

পিতা নুর ইসলাম মোল্লা জানান, আমার স্ত্রী বাড়ির কাজে ব্যস্ত থাকায় কোন এক সময়ে আমার ছেলে নাসিম খেলতে যেয়ে বাড়ির পাশে থাকা পুকুরের পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে।

অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, শিশুটির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি, বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park