1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে ছাত্রদল ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত 

  • আপডেট সময় : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ২৫ বার পঠিত
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রদল ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে উপজেলার জৈনা বাজারে আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গ সংগঠন ও সহযোগী ছাত্রদল ও বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে ৭আগষ্ট বুধবার বিকেল ৫ঘটিকায় শ্রীপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকার এর উদ্যোগে শেখ হাসিনা সরকারের পতন ও গনতন্ত্র পুনরুদ্ধার হওয়ায় আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার উপজেলার জৈনা বাজার সরকার মার্কেট থেকে শুরু করে (ঢাকা-ময়মনসিংহ) মহাসড়ক প্রদক্ষিণ করে আনন্দ র‍্যালি শেষে সরকার মার্কেট সংলগ্ন এসে জড়ো হয় হাজারোও ছাত্র ও জনতা।
এসময় বক্তব্য রাখেন,শ্রীপুর উপজেলা ছাত্র দলের সদস্য সচিব, রাজপথ কাঁপানো কারা নির্যাতিত ছাত্র নেতা মোঃআমিনুল ইসলাম সরকার।এসময় আরও বক্তব্য রাখেন, সাজ্জাদ খান অর্নব, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন শ্রীপুর উপজেলা শাখা।নাজমুল ইসলাম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন শ্রীপুর উপজেলা শাখা।
এ সময় বক্তরা বলেন,আমরা ৫২ভাষা আন্দোলন দেখেনি,৭১এর মুক্তি যোদ্ধ দেখিনি,কিন্তু আবু সাইদ, মুগ্ধ’র মতো শত-শত তাজা প্রাণের বিনিময়ে আজকের আওয়ামী লীগের পদত্যাগের বিনিময়ে ২০২৪সালে বাংলাদেশ স্বাধীন হয়েছে তা দেখেছি।এসময় বক্তারা আরোও বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌম রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সংখ্যালঘু সম্প্রদায়ের উপর জুলুম বা ধর্মীয় উপশানালয় ভাংচুর, কারো বাড়ীতে হামলা, ভাংচুর, বা অগ্নিসংযোগ করা যাবে না। কেউ এমন ঘটনা ঘটালে দল দায়ভার নিবেনা। এছাড়াও বক্তারা দলের সকল পর্যায়ের নেতা কর্মীদের সহনশীল হয়ে সকলের পাশে থাকার আহ্বান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা ছাত্র দলের ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিভিন্ন নেতাকর্মী গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park