1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

  • আপডেট সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৩০ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪ পিছ ইয়াবাসহ আব্দুল কাদের (৪২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

রোববার (১৪জুলাই) সন্ধ্যায় উপজেলার আলাদিপুর ইউনিয়নের মেলাবাড়ী জয়কৃষ্ণপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল কাদের ওই এলাকার মৃত জহর উদ্দিন এর ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার আলাদিপুর ইউনিয়নের মেলাবাড়ী জয়কৃষ্ণপুর গ্রামে ইয়াবা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে আব্দুল কাদেরকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসাদুজ্জামান নামে আরও এক ব্যক্তি পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক যুবক‌কে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park