1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাপাসিয়া এস এস ওয়েলফেয়ার ফাউন্ডেশন কতৃক ২০ হাজার চাঁড়া বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ১৮ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধিঃ

 

গাজীপুরের কাপাসিয়া উপজেলা শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ব্রিটিশ এমেরিকান টোবাকো বাংলাদেশ এর সহযোগিতায় বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৪ উপলক্ষে কাপাসিয়া উপজেলার বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসা, মসজিদ ,রাস্তার পাশে ও বিভিন্ন সংগঠনকে ১৫ হাজার গাছের চারা বিতরণ ও ৫ হাজার চারা রোপন করা হয়েছে।

শনিবার ১৩ জুলাই দিনব্যাপী কাপাসিয়া ডাকবাংলো ,বারাব সরকারি প্রাথমিক বিদ্যালয়, বীর উজলী মডেল একাডেমি, বারাব নূরানী মাদ্রাসা এতিমখানায় ও বায়তুল আকসা মসজিদ সহ উপজেলা বিভিন্ন স্থানে বিভিন্ন জাতের চারা গাছ বিতরণ করা হয়।

শাজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সমাজ বন্ধু মুহাম্মদ ইকবাল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চারা গাছ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমানত হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন ইস্পাহানি ইসলামিয়া চুক্ষ ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা.এএসএম মুইন উদ্দিন, ইপিডিমিউলজিষ্ট ও ফ্যাকাল্টি ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া মুহাম্মদ সামসাল ইসলাম, এসএস ওয়েলফেয়ার ফাউন্ডেশন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির শিমুল,সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন পাঠান, বীর উজলী মডেল একাডেমির পরিচালক আশরাফুল আলম আসাদ, মোমতাজ উদ্দিন বিএসিস সহ এলাকার বিভিন্ন শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ ফাউন্ডেশন কাপাসিয়া উপজেলার বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এস এস ওয়েলফেয়ার ফাউন্ডেশনে সভাপতি সমাজ বন্ধু ইকবাল হোসাইন বলেন এলাকার চক্ষু রোগীদের বিনামূল্যে চিকিৎসাসহ এতিম অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের সামাজিক কাজ করে যাচ্চ্ছে এই সংগঠন। তারই ধারাবাহিকতায় আজ ২০ হাজার বিভিন্ন জাতের চারা গাছ বিতরণ ও রোপন করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park