1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

ফুলবাড়ীতে সাপের কামড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২১ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে সাপের কামড়ে অনিক পাওলিয়া (১২) নামে এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯জুলাই) উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অনিক পাওলিয়া ওই এলাকার অনন্ত পাওলিয়ার ছেলে। সে উত্তর লক্ষ্মীপুর স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে অনিক পরীক্ষা শেষে বিদ্যালয় থেকে ফিরে তার মা বাসন্তী রানীকে বলে, একই গ্রামে সে তার নানা বাড়িতে যাবে। এরপর নানা বাড়ি গিয়ে মাটির ঘর থেকে আম আনতে যায়। আম নিয়ে বাহিরে এসে বলে তাকে কি যেন কামড় দিয়েছে। পরে তার পরিবারের লোকজন ধারণা ক‌রেন পিঁপড়া কামড় দিয়েছে। এরপর তার হাতে প্রচন্ড কনকনে ব্যথা অনুভব হলে স্থানীয় কবিরাজের কাছে নিয়ে যায়। ক‌বিরাজ সাপের কামড় দি‌য়ে‌ছে ম‌র্মে চিকিৎসার জন্য তা‌কে হাসপাতালে নিতে ব‌লেন। পরে বিকেল সাড়ে ৫টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহাগ আলম তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে এসে সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park