1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযান মাদকদ্রব্য উদ্ধার সহ ৬ জন গ্রেপ্তার

  • আপডেট সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ১৭ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ

৮ জুলাই-২০২৪ ইং সোমবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা সার্বিক দিক-নিদের্শনায় ঠাকুরগাঁও জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে ১০০ গ্রাম শুকনো গাঁজা,৩৭ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ৫ লিটার চোলই মদ উদ্ধার সহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। ভূল্লী থানা পুলিশ ি বিরোধী অভিযান পরিচালনা করে ৫ নং– বালিয়া ইউপির কুমারপুর (ডাঙ্গাপাড়া) গ্রামের মৃত আনারুল ইসলাম এর মোঃ আল আমিন (৩৮), এর বসতবাড়ির ভিতর থেকে ৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ নং– সালন্দর ইউপির সিংপাড়া এবং জামুরীপাড়া গ্রামের প্রদীপ সেন এর ছেলে মিঠুন চন্দ্র সেন ( ১৯) বাতেনের মোড়ের ২০০ গজ পশ্চিমে বিন্নিকাটা পুকুরের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে ১৫ (পনের) ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। হরিপুর থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ নং- ডাঙ্গীপাড়া ইউপীর ডাঙ্গীপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে জালাল উদ্দিন পাইলট (৪৮) মোঃ মফিজ এর আমবাগানের ভিতর থেকে ১০০ (একশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধার সহ মাঃ জালাল উদ্দীন @ পাইলট (৪৮)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
রুহিয়া থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন থানাধীন ২১ নং –ঢোলারহাট ইউপির রুহিয়া হতে ঢোলারহাটগামী পাকা রাস্তার সুখের ব্রীজের কাছে কাচা রাস্তা থেকে ৫ (পাঁচ) লিটার চোলাইমদ উদ্ধার সহ ধর্মপুর গ্রামের খিতেন্দ্র নাথ এর ছেলে বিধান চন্দ্র রায় (২৭), এবং আচকা (পাট) কাটুপাড়া গ্রামের আব্দুস সোবহান এর ছেলে মোঃ সাগর (২২) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
পীরগঞ্জ থানার পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পৌরসভাধীন জরিফা মঞ্জিল হতে কলেজ বাজারগামী বাইপাস পাকা রাস্তার উপর থেকে ১৬(ষোল) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ রঘুনাথপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে মো: জনি,কে গ্রেফতার করেন। পরবর্তীতে তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।পরবর্তীতে তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park