1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ফুলবাড়ীতে ট্রাক-ন‌সিমন সংঘর্ষে চালকসহ নিহত ২

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ২০ বার পঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের সঙ্গে গরুবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষে ভটভটি চালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক চালকসহ ৪ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

এ দুর্ঘটনায় নসিমন চালক মেনহাজুল (৪০) ও গরু ব্যবসায়ী আমান (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন । এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক ও তিন গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নের পারুইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ন‌সিমন চালক মেনহাজুল এবং একই থানার বালিঘাটা ইউনিয়নের নওনা গ্রামের গরু ব্যবসায়ী আমান, পিতা অজ্ঞাত।
গুরুতর আহতরা হলেন, বগুড়ার ট্রাক চালক রবিউল ইসলাম, ন‌সিমনে থাকা গরু ব্যবসায়ী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওনা গ্রমের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০), একই গ্রামের শরিফুলের ছেলে নজরুল হোসেন (৪৫) ও পারইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ২টার সময় ফুলবাড়ী থেকে একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৯৩৮৮) দিনাজপুর অভিমুখে যাওয়ার সময়। অপরাদি‌কে আমবাড়ি হাট থেকে ৯টি গরু নিয়ে একটি নসিমন ফুলবাড়ী হয়ে পাঁবিবি যাওয়ার পথে ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এলে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, এ ঘটনায় আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হবে।
জানতে চাইলে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park