1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি মতিয়র ও সম্পাদক তুষার চৌধুরী

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ২২ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগঁওয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা শাখার উদ্যোগে কমিটি গঠিত হয়।
সভাপতি মতিউর রহমান ও সম্পাদক তুষার চৌধুরীকে নির্বাচিত করা হয়।
এ উপলক্ষে গত বুধবার বিকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি সদস্য মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন এর ছোট ভাই ও বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোমিরুল ইমলাম সুমন।
সুমন বলেন, এই সংগঠনটি আপনাদের সামাজিক কর্মকান্ডে আরো ত্বরান্বিত করবে। আপনারা যারা মেম্বার আছেন তারা একজন আরেকজনের বিপদে-আপদে, বিভিন্ন প্রয়োজনে ও পরামর্শে এগিয়ে আসতে পারবেন। এবং আর্থসামাজিক উন্নয়নে আপনাদের এই সংগঠন অনেক সুন্দর ভূমিকা পালন করবে। আপনাদের এই উদ্যোগকে আমি স্বাগত জানাই।
সংগঠনের নব নির্বাচিত সভাপতি মতিউর রহমান বলেন, আমরা সবাই সংঘবদ্ধ হয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো। এতে আমাদের মনোবল বাড়বে এবং সামাজিক উন্নয়ন সাধনে ব্যাপক উন্নয়ন ঘটবে।

তব,সাধারণ সম্পাদক তুষার চৌধুরী বলেন, আপনারা আমাকে নির্বাচিত করে একটি মহৎ কাজের সুযোগ করে দিলেন। আপনাদের যে কোনো দরকারে আমাকে ডাকবেন। আমি অবশ্যই আপনাদের পাশে আছি এবং থাকবো। আলোচনা শেষে সংগঠনের ৮ ইউনিয়ন পরিষদের সদস্যদের সর্বোসম্মতিক্রমে বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের মেম্বার মতিউর রহমানকে সভাপতি ও ধনতলা ইউনিয়ন পরিষদের মেম্বার তুষার চৌধুরীকে সাধারন সম্পাদক নির্বাচিত করেছে।
এসময় উপস্থিত ছিলেন ৮টি ইউনিয়ন পরিষদের মেম্বারগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park