1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর অভিযানে দুইশত পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার-০১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৯ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সফল অভিযানে, এসআই(নিঃ)/বিপ্লব সরকার সংগীয় এসআই(নিঃ)/মোঃ শাহিনুর রহমান, পিপিএম, এএসআই(নিঃ)/মোঃ আমিরুল ইসলাম ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কারে।

(০২’ই জুলাই ২০২৪) মঙ্গলবার সন্ধা ০৬:টা ৩০:ঘটিকার সময় যশোর কোতয়ালী মডেল থানাধীন নওয়াপাড়া ইউনিয়নের বোলপুর গ্রামস্থ ঈদগাহ্ মাঠের সামনে বটতলা হইতে মোঃ জাহিদ হাসান চন্দন (২৫) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মোঃ জাহিদ হাসান চন্দন, যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকার বোলপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত আব্দুল আওয়াল এর ছেলে। তার কাছ থেকে ২০০ (দুইশত) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ৬০,০০০/-(ষাট হাজার) টাকা।

এ সংক্রান্তে এসআই(নিঃ)/বিপ্লব সরকার বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করার জন্য এজাহার দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park