1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

১৫ বছর পর ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির নির্বাচনের তফশিল ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৪৭ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দীর্ঘ ১৫ বছর পর দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় ফুলবাড়ী পৌর বাজারের এনএন সুপার মার্কেটে থানা ব্যবসায়ী সমিতির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তফশিল ঘোষণা করা হয়। এর আগে ২০০৮ সালে সর্ব‌শেষ এই সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

সমিতির কার্যকরী কমিটির ১২টি পদে দ্বি-বার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক আলহাজ্ব শেখ সাবীর আলী। ঘোষিত তফশিলে জানানো হয়, খসড়া ভোটার তালিকা প্রকাশ হবে ২৯ জুন। আপত্তি দাখিল ও আপত্তি শুনানি ১লা জুলাই। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩ জুলাই । মনোনয়নপত্র বিতরণ ৪ জুলাই । মনোনয়নপত্র জমাদান ৬ জুলাই । মনোনয়নপত্র যাচাই বাছাই ৭ জুলাই । খসড়া মনোনয়নপত্রের তালিকা প্রকাশ ৯ জুলাই । মনোনয়নপত্র প্রত্যাহার ১০ জুলাই । প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ ১১ জুলাই। প্রতীক বরাদ্দ ১২ জুলাই । ২০ জুলাই সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থানীয় ফুলকুঁড়ি বিদ্যানিকেতন স্কুলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচিত প্রতিনিধিরা দুই বছর কমিটির পরিচালনার দায়িত্ব পালন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি নির্বাচন উপ-কমিটির সদস্য সহকারী অধ্যাপক জার্জিস আহম্মেদ ও সদস্য সহকারী অধ্যাপক খুরশীদ আলম নাদিম। এছাড়া উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির সদস্য বৃন্দ, সুধীজন ও সাংবাদিকগণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park