1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন এর ৩য় বর্ষের সভাপতি সোহেল রানা সাধারণ সম্পাদক সাবের আলী

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত

আশরাফুল ইসলাম সরকার,নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন এর বাৎসরিক সাধারণ কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ২০২৪-২৫ বর্ষের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনিবাহী কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। সভাপতি মো: সোহেল রানা সবুজ, সহ-সভাপতি মো: মোজাদ্দেদ উল ইসলাম, মো: মনিরুজ্জামান এবং ডা. নির্বাচিতা হক খান, সাধারণ সম্পাদক শেখ সাবের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো ইমরান,দপ্তর সম্পাদক মো: মেহেদী হাসান, কল্যাণ বিষয়ক সম্পাদক মোসা. তাসলিমা আকতার জলি,কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার সম্পাদক মো: তারিফুল আজম রানা, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মো: আল মামুন, প্রশিক্ষন ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো: তাসনিম আলম,কোষাধ্যক্ষ মো: রাজিবুল ইসলাম, উপদেষ্টা সৈয়দ শরীফুল আলম, প্রধান সমন্বয়ক মো: সজিবুল ইসলাম।

উক্ত বার্ষিক সাধারণ সভা-এজিএম’২৪ আয়োজনে বিগত ২০২২-২৩ ও ২৩-২৪ বর্ষের সকল কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন শিমি টেকনোলজি এর কর্ণধার মো শাহরিয়ার হাসান,গ্লোবাল সিটিজেন এর ব্যবস্থাপনা পরিচালক মো দেলোয়ার হোসেন সহ বিভিন্ন রেডিমেড গার্মেন্টস (আরএমজি) এর আরো অনেক উর্ধ্বত্ত্বন কর্মকর্তাবৃন্দ। উক্ত কার্যনির্বাহী সাধারণ সভায় প্রস্তাবিত কমিটির ভবিষ্যৎ কার্যক্রম নিয়েও আলোচনা করা হয়। অনুষ্ঠানে সাপোর্টিং পার্টনার হিসেবে ছিলো শিমি টেকনোলজি এবং গ্লোবাল সিটিজেন।

আলোচনা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন আজিদা খাতুন,আবুল বাশার সবুজ এবং এইচ আর স্পেশালিষ্ট কর্পোরেট ম্যাশ খ্যাত মো মশিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park