1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

মুরাদ হত্যা মামলায় সাতজনের আদালতে আত্মসমর্পণ

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ২৬ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হত্যা মামলায় সাতজন আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার (২৭ জুন) তারা আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলম তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।আসামিরা হলেন নওয়াপাড়া পৌরসভার তরফদারপাড়ার মৃত ওবেদ আলী ফারাজীর ছেলে শাহিন ফারাজী, একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে কে এম আলী, আব্দুস জলিল শেখের ছেলে কাউন্সিলর আব্দুস সালাম, মৃত বারিক শেখের ছেলে আজিম শেখ, মৃত রহিমের ছেলে বিল্লাল হোসেন, মজিদ খার ছেলে রুহুল আমি খা এবং জলিল শেখের ছেলে আলমগীর শেখ।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে নওয়াপাড়া বাজার থেকে হেঁটে তরফদারপাড়ার বাড়ির দিকে যাচ্ছিলেন যুবলীগ নেতা মুরাদ। তিনি বাড়ির অদূরে কবরস্থানের কাছে পৌঁছালে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা তার একটি হাত ও পা বিচ্ছিন্ন করে দেয় এবং এলোপাথাড়ি কুপিয়ে ভুড়ি বের করে ফেলে। তার চিৎকার শুনে স্থানীয়রা বেরিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

 

পরে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার বোন লিলি বেগম ১০ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা করেন। আসামিরা এতদিন আত্মগোপনে থেকে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন। বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park