1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

কাপাসিয়া ভ্রাম্যমান আদালতের জরিমানা

  • আপডেট সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৩০ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরে কাপাসিয়ায় সদর ইউনিয়নের বাঁশতলা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা জরিমানা প্রধান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৬ জুন) বিকেলে এ অভিযান পরিচালনা করা ।
ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম লুৎফুর রহমান বলেন,ভাই ভাই বেকারি মালিকে অপরিষ্কার অপরিচ্ছন্ন নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন এবং বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় এ জরিমানা করা হয়। অপরদিকে পাবুর চৌরাস্তা মোরে জেসমিন বেকারীকে একই অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০০৯ এর ৩৭/৩৮ ধারায় পৃথক দুটি মামলায় একেক জনকে ২৫ হাজার করে দুটি মামলায় মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও) একেএম লুৎফর রহমান বেকারি মালিকগনদের বলেন, মানসম্পন্ন পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদনসহ সকল কর্মচারীকে নির্ধারিত পোশাক পড়ে কাজ করার নির্দেশনা দেওয়া দেন। প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক এ জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park