1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব (চটগ্রাম জেলা) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা যুবলীগের সাবেক সদস্য তৌহিদুল হকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলা সদরের নিজ কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এর আগেরদিন তার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন প্রবাসী নুরুল কাদেরের স্ত্রী আনছার খানম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তৌহিদুল হক জানান, আমার প্রতিপক্ষ আনছার খানম তার স্বামীর নামে উপজেলা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নজমুন্নিছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম-দক্ষিণ পাশে ক্রয় করা একটি জায়গার একাংশের গেটের তালাভেঙ্গে ও গাছকেটে পানি চলাচলের নালা নির্মাণ করা হয়েছে মর্মে আমার বিরুদ্ধে যে অপবাদের কথা উল্লেখ করেছেন তা আদৌ সত্য নয়।

এ প্রসঙ্গে প্রতিপক্ষ আদালত থেকে একটি মামলার কপি এনে থানায় হস্তান্তর করেছে তাতে আমি বিবাদী নয়। তারা আমাকেসহ ৬ জনের নামে থানায় একটি অভিযোগ করেন যেটির বৈঠক ছিলো ২০ জুন সন্ধ্যায় সেখানে উপস্থিত না হয়ে একইদিন সকালে সংবাদ সম্মেলন করেন। ফলে বিষয়টি আমি অপপ্রচার ও রহস্যবৃত বলে ধারণা করছি।

প্রতিপক্ষ আরও উল্লেখ করেছেন যে, পবিত্র ঈদুল আজহার রাতের আধাঁরে তার স্বামীর ক্রয়কৃত জায়গার চারপাশে দেওয়া সীমানা প্রাচীরের একপ্রান্তে গেইট ও অন্যপ্রান্তে সীমানাপ্রাচীর ভেঙ্গে ফেলি। উক্ত অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন ও মনগড়া।

উক্ত জায়গা সংলগ্ন স্থানে পাড়া-প্রতিবেশীরা জলাবদ্ধতা নিরসনের জন্য কয়েকমাস পূর্বে একটি নালা নির্মাণ করেছেন। আমার বিরুদ্ধে আনা অভিযোগ ও অপবাদসমূহের তীব্র প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park