1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্বশুরবাড়ি থেকে ছাগল না দেওয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ 

  • আপডেট সময় : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় মিজবাহুল জান্নাত তারিন নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার ঈদের দিন দুপুরে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ভুক্তভোগী পরিবারের দাবি কুরবানির ঈদে ছাগল না দেওয়ায় হত্যা করেছে। অভিযুক্তরা নিজেদের বাঁচাতে বিষ প্রয়োগে আত্মহত্যা বলে প্রচার করছে।

লোহাগাড়ার আধুনগর রশিদারঘোনা গ্রামের নুরুল ইসলাম পুতুর মেয়ে মিজবাহুল জান্নাত তারিনের (২০) সঙ্গে চুনতি মিরিখিল গ্রামের ফরিদুল আলমের ছেলে মোহাম্মদ আরফাতের পারিবারিকভাবে বিয়ে হয়।

মৃতের মা বলেন, গত জানুয়ারি মাসে মেয়ের বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে তারিনকে যৌতুকের জন্য নানা ধরনের নির্যাতন করেছে। তারিনের শাশুড়ি কুরবানি উপলক্ষে ছাগল দাবি করেন। এর জের ধরে তাকে গলা টিপে হত্যা অথবা বিষ প্রয়োগ করিয়ে হত্যাকাণ্ডকে ধামাচাপা দিতে আত্মহত্যা বলে চালিয়ে যাচ্ছে। এটি শাশুড়ি ও ননদ জোবাঈদা আক্তার পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

অভিযুক্ত তারিনের শাশুড়ি পারভিন আক্তার বলেন, কুরবানি উপলক্ষে কোনো কিছু চাওয়া হয়নি। তবে তারা ছাগলের পরিবর্তে ঈদের পর টাকা দিবে বলছিল। কেন বিষ প্রয়োগে আত্মহত্যা করেছে সেটা জানি না। এখানে আমাদের দোষের কিছুই নাই।

মৃতের স্বামী মো. আরফাত বলেন, কুরবানি উপলক্ষে রাতে চাকরি থেকে বাড়ি আসি। আমাদের সুখের সংসার চলছিল। সকালে ঈদের নামাজ পড়ে এসে জানতে পারি তারিন বিষ খেয়ে বমি করছে। তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। স্ত্রীর মৃত্যুর জন্য তার মাকে দায়ী করছেন ছেলে আরফাত।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পৃথ্বীরাজ কর জানান, সকাল ১০টার পরপরই তারিন নামের গৃহবধূকে নিয়ে আসে স্বজনরা। দীর্ঘ ১ ঘণ্টা চিকিৎসার পর সকাল ১১টায় মারা যায়।

লোহাগাড়া থানার এসআই সত্যজিৎ জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে লাশের সুরতহাল শেষ করি। হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park