1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক সরকার 

  • আপডেট সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৫৪ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক সরকার  । শুভেচ্ছা বার্তায় তিনি বলেন নানান ধর্মের মানুষ নিয়ে আমাদের বসবাস, তাই মুসলমানদের উৎসব হচ্ছে পবিত্র ঈদুল আযহা।এই উৎসবকে আমরা সকল শ্রেনীর মানুষের মধ্যে ভাগাভাগি করতে ঈদ উৎসব পালনকরি।
 আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে মানুষ হিসেবে আমাদের প্রতিবেসীদের খোঁজ খবর নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করি,তাহলেই আমাদের কোরবানী করা সার্থক হবে। মহান আল্লাহ রাজি খুশী হবেন। ভাই বোন আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী সহ সকল জাতি ধর্মের সকল শ্রেণি পেশার মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাদেক সরকার ।পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম জাহানের সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি। পবিত্র ঈদুল আযহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয় । ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেক’কেই আমরা পরিবারের সদস্য কারো বাবা ভাই বোন আত্বীয় স্বজন হারিয়েছি,-তাদের আত্মার মাগফিরাত কামনা করি।
গাজীপুর-৩আসনের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি এবং নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জামিল হাসান দূর্জয় এর পক্ষ থেকে সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাদেক সরকার।
সেই সাথে দেশও জাতির মঙ্গল কামনা করি।তাই আসুন আমরা সকলে মিলে একটি সুন্দর দেশ গড়ি আল্লাহ আমাদের সকলকে সুন্দর সুস্থ রাখুন আমিন।আমি আবারও সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা, পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা ও মোবারকবাদ।ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park