1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “

  • আপডেট সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৭১ বার পঠিত

মোঃসজিব ভূইয়া,শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি বলেন, দেশের সকল জরাজীর্ণ প্রাথমিক বিদ্যালয় গুলোকে নতুন করে সংস্কার করে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা হবে। সেই সঙ্গে আমাদের সরকারের আগামী পাঁচ বছরের জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে যে বাজেট আছে সে পরিকল্পনা অনুযায়ী বিদ্যালয় অবকাঠামোর উন্নয়নের পাশাপাশি স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আমাদের আটকাতে হবে। কোমলমতি শিক্ষার্থীদের দুপুরের পুষ্টিকর খাবার তুলে দিতে হবে।
১১ জুন মঙ্গলবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার হলরুমে গ্রামীণ অবকাঠামো রক্ষানাবেক্ষণ টিআর কর্মসূচির আওতায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক ( ১৩৮) টি প্রতিষ্ঠানের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, শ্রীপুর উপজেলায় আগামী জুলাই মাসের মধ্যে মানুষের যাতায়াতের জন্য ২০টি নতুন রাস্তা নির্মাণের পরিকল্পনা নেয়া হয়েছে। সেগুলো কার্যক্রম চলমান। শ্রীপুরে নতুন একটি শিক্ষা ভবন নির্মাণ করা হবে। আজ যেসকল শিক্ষা প্রতিষ্ঠান,মাদ্রাসা, মসজিদ, মন্দির, এতিমখানায় অনুদানের চেক দেয়া হয়েছে। পরবর্তীতে বাকি প্রতিষ্ঠান গুলোর মধ্যে অনুদান দেয়া হবে।


শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শোভন রাংসার সভাপতিত্ব করার কথা থাকলে অসুস্হ থাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইখা সুলতানার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি আই ও) মুহিদুল হাসান,কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড আজিজুল হক আজিজ, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কমর উদ্দিন,শ্রীপুর উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন রানা, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকিরুল হাসান জিকু,শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুব লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ ও সেচ্চাসেবক লীগ সহ শ্রীপুরের ভিবিন্ন ধর্মীয়, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সভাপতি গন।

এরপর প্রতিমন্ত্রী রাজাবাড়ি ইউনিয়ন, বরর্মী ইউনিয়ন ও কাওরাইদ ইউনিয়নের ভিবিন্ন এলাকায় পাকারাস্তার ফলক উন্মোচন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park