1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৬৪ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর এলাকার বাগমরা গ্রামের তপু রানী বালার পরিবারের চলাচলের রাস্তা গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী শেফালী সরকার এর বিরুদ্ধে। এতে পরিবারটি বাড়িতে যাতায়াত করতে পারছে না।
নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ঐ পরিবার।

মঙ্গলবার (১১) জুন সরেজমিনে ভুক্তভোগী তপু রানী বালার বাড়িতে গিয়ে দেখা গেছে তার বাড়ির গেটের সামনে লম্বা করে গর্ত খুঁড়ে বাড়িতে ঢোকার রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিবেশী শেফালী সরকার।

এ ব্যাপারে তপু রানী বালা বলেন, আমার বাড়ির সম্মুখ রাস্তাটি স্বরনাতীত কাল থেকে জনগনের চলাচলের উন্মুক্ত রাস্তা, এবং ২২টিরও বেশি পরিবারকে বের হওয়ার জন্য উক্ত রাস্তাটি ব্যবহার হয়ে আসা সত্ত্বেও আমি বাড়ি নির্মানের পূর্বে তার কাছ থেকে সামান্য ঐ জায়গাটুকু বাবদ অর্থ প্রদান করতে চাইলে তিনি টাকা নিতে অপারগতা প্রকাশ করে, এবং অত্যন্ত আন্তরিকতার সাথে রাস্তাটিকে মাটি ভরাট করে রাস্তা নির্মানের অনুমতি দেয়। আমি পরিত্যক্ত চলাচলের অযোগ্য রাস্তাটিতে প্রচুর টাকার মাটি, বলি দিয়ে ভরাট করে চলাচলের যোগ্য করে তুলি।
আমি বাড়ির উঠান ঢালাই দেবার সময় চলাচলের সুবিধার জন্য গেটের সামনে আমার ৫ ফুট জায়গা ঢালাই দিয়েছিলাম। শেফালী সরকার ঐ জায়গাটুকু তার দাবি করে আমাকে কিছু না জানিয়ে অঞ্জলি হাজাড়া, নিত্যানন্দ হাজড়া, সবুজ সরকার সহ কয়েকজন মিলে তার জায়গাসহ আমার গেটের সামনে ঢালাই ভেঙ্গে এবং মাটি কেটে গর্ত খুঁড়ে দেয়। পূর্বেও একবার রাস্তা নিয়ে ঝামেলা করলে গ্রাম্য সালিশির মাধ্যমে ১৩৫ ফুট ৬ ইঞ্চি জায়গার ১ ফুট জায়গা আমি শেফালী সরকারকে ছেড়ে দিলে স্থানীয় গন্য-মান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে রাস্তাটিকে সর্ব- সাধারনের চলাচলের উন্মুক্ত রাস্তা হিসেবে ঘোষনা করা হয়।

এ ব্যাপারে শেফালী সরকার বলেন, আমার জায়গায় আমাকে না জানিয়ে রাস্তার জন্য পাকা করে ঢালাই দিয়েছে তাই আমি ঢালাই ভেঙ্গে গর্ত করে রেখেছি, আমার জায়গা দিয়ে তাকে চলাচল করতে দিবো না।

নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন বাড়ির রাস্তায় গর্ত করেছে। আমি বিষয়টি শুনেছি। তপু রানী বালা আমার কাছে একটা লিখিত অভিযোগ দিয়েছে, আমি দুই পক্ষকে ডেকেছি, এর পূর্বেও রাস্তা নিয়ে ঝামেলা হয়েছিল আমরা স্থনীয়ভাবে সমাধান করে দিয়েছি। এটারও সুষ্ঠ সমাধান করে দেয়ার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park