1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৯ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ দুই জনের মৃত্যু, গুরুতর আহত একজন।

(০২’ই জুন ২০২৪) রোববার, ভোর ৪:টার উপজেলার জৈনাবাজার এলাকায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের পিকআপ চালক চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জের রিপন (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন মামুন নামের পিকআপের এক যাত্রী।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপ যাচ্ছিল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্নের কাছে আসতেই একটি অজ্ঞাত ট্রাকের পেছনে সেটি সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় পিকআপের চালক চঞ্চল রায়। পরে আহত ও নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রিপনের। পিকআপে থাকা মামুনকে গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাওনা হাইওয়ে থানা’র অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বলেন, (০২’ই জুন ২০২৪) রোববার ভোর ৪:টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রাকের সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুই জনের মৃত্যু হয়েছে। মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়াও চলমান রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park