1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন গুপ্তা প্লাইউডের চেয়ারম্যান রাজু গুপ্ত

  • আপডেট সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৮৭ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (‌দিনাজপুর):

নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি ও সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ এর যৌথ উদ্যোগে নেপালের রাজধানী কাঠমান্ডুতে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন ফুলবাড়ী উপজেলার কৃতি সন্তান গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত।

গত শুক্রবার (৩১মে) রাতে কাঠমান্ডুর হোটেল থামেল পার্ক অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে সমাজে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ নেপাল ও বাংলাদেশের মোট ২৪ গুণীজন কে এ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটির পরিচালক ও সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ এর নির্বাহী পরিচালক এম গোলাম ফারুক মজনুর সভাপতিত্বে প্রধান অতিথি নেপালের সংস্কৃতি, পর্যটন ও বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী ড. হিট বাহাদুর তামাং।
বিশেষ অতিথি নেপালের বাগমতি প্রদেশ শ্রম কর্মসংস্থান ও পরিবহন মন্ত্রী লক্ষ্মণ লামসাল, নেপালের সাবেক সংস্কৃতি, পর্যটন ও বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী আনন্দ পোখারেল, জনতা সমাজবাদী পাটির সাংসদ প্রকাশ অধিকারী, গোকর্ণেশ্বর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড সভাপতি জয়রাম মাহাত, রাজনৈতিক বিশ্লেষক রঞ্জন খানাল, বাগমতি সভ্যতার সমন্বিত উন্নয়ন কমিটির নির্বাহী কমিটির সদস্য জয়রাম পুদাসাইনী, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সাংস্কৃতিক প্রধান পূর্ণ বাহাদুর তামাং ।

এতে বাংলাদেশের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ এর উপ-পরিচালক শুভঙ্কর সেন শুভ এবং নেপালের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন জ্যোতি কারকি। অনুষ্ঠানে পুরস্কার প্রদান এবং আলোচনা শেষে নেপাল ও বাংলাদেশের শিল্পীদের যৌথ উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park