1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

মালদ্বীপে ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন ফুলবাড়ীর রাজু কুমার গুপ্ত

  • আপডেট সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট কর্তৃক মালদ্বীপে আয়োজিত ব্যবসায়িক ক্ষেত্রে সফলতা অর্জনের স্বীকৃতি-স্বরুপ সফল ব্যবসায়ী হিসেবে ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৪ পেয়েছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত।

শুক্রবার (২৫মে) রাত ১০টায় মালদ্বীপের রাজধানী মালে’তে ইন্টারন্যাশনাল ভিলা কলেজ অডিটোরিয়ামে এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে তাকে সংবর্ধনাসহ এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

দ‌ক্ষিণ এ‌শিয়ার বাংলাদেশ, ভারত, নেপাল, ভুটান, মালদ্বীপ, শ্রীলংকা, আফগানিস্তান ও পাকিস্তানসহ এশিয়ার আটটি দেশের ৩০ জন বরেণ্য ব্যক্তিকে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের সহযোগী আয়োজক ছিলেন মালদ্বীপ বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি ও সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ সরকারের মৎস্য ও মহাসাগর বিষয়ক মন্ত্রী আহমেদ সিয়াম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ও সালমান কিং মসজিদের ইমাম আব্দুল জলিল ইসমাইল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই দেশর সাংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক প্রতিমন্ত্রী হুসাইন নিহাদ, বাংলাদেশ সরকারের হাই কমিশনার রিয়ার অ্যাডমিরাল এস.এম আবুল কালাম আজাদ, হাইকমিশনার শ্রম বিষয়ক কাউন্সিলর মো. সোহেল পারভেজ, বাসার গ্রুপের চেয়ারম্যান এন্ড সিইও আলহাজ্ব এম. এ বাসার আবু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ এর পরিচালক মো. জাকির হোসেন, মালদ্বীপ বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির আমজাদ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট এর পরিচালক ও দক্ষিণ এশিয়ার প্রধান সমন্বয়কারী এম গোলাম ফারুক মজনু।

অনুষ্ঠানে বক্তারা দক্ষিণ এশিয়ার পর্যটন ও বাণিজ্যিক শিল্পের সম্ভাবনা দিকগুলোর বিষয়ে গুরুত্ব আরোপ করে আলোচনা করেন এবং পর্যটন ও বাণিজ্যিক শিল্পের উন্নয়নে পারস্পরিক সম্প্রীতির কথা উল্লেখ করেন।

এ‌দিকে সম্মাননা অর্জন করায় গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডা‌স্ট্রিজের চেয়াম্যান রাজু কুমার গুপ্তর নিজ এলাকা ফুলবাড়ীতে ব্যবসায়‌ীদের মাঝে খু‌শির ঢেউ বইছে। বি‌ভিন্ন মহল থেকে সাধুবাদ জানানো হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park