1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে ৬’ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২’য় ধাপ (২১’শে মে ২০২৪) মঙ্গবার অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে বেসরকারি ফলাফলের ভিত্তিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের প্রার্থী, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, গাজীপুরের শ্রীপুর মাঁটি ও মানুষের প্রিয় নেতা জননেতা, গাজীপুর ৩ আসনের সাবেক সফল এমপি ও মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব এডঃ মোঃ রহমত আলী (এমপি’র), সুযোগ্য সন্তান, গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, শ্রীপুরের শান্তি কন্যা অধ্যাপিকা রুমানা আলী টুসি (এমপি) এর আপা’র বড় ভাই, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ, আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ জামিল হাসান (দুর্জয়) তিনি পেয়েছেন ৭০ হাজার ১৫৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বি.এ) পেয়েছেন ৬৩ হাজার ৫৩২ ভোট।

শ্রীপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান হয়েছেন, গাজীপুর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক, বই প্রতিকের প্রার্থী নাসির মোড়ল তার প্রাপ্ত ৬৪ হাজার ৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (উড়োজাহাজ) প্রতীকের প্রার্থী মোঃ আহসান উল্লাহ তিনি পেয়েছেন ২৩ হাজার ৭৩৫ ভোট।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, (সেলাই মেশিন) প্রতিকের প্রার্থী সানজিদা রহমান, তিনি ৫৫ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতিকের প্রার্থী মোছাঃ হালিমা খাতুন, পেয়েছেন ৩৫ হাজার ২৯৭ ভোট।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শোভন রাংসা জানান, শ্রীপুর উপজেলায় ১৪৮টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৬ হাজার ৮৯৬ জন। এর মধ্য পুরুষ ভোটার ১ লাখ ৯৭ হাজার ৭১৬ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৯৯ হাজার ১৭৪ জন। হিজড়া ৬ জন। নিবার্চনে চেয়ারম্যান প্রার্থী ৩ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৭ জন প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park