1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নির্বাচনী জনসভা জনসমুদ্রে রূপান্তর, জয়ের ব্যাপারে আশাবাদী, চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৪৫ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ৩ নং ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদারের নির্বাচনী সমাবেশ জনসমুদ্রে রূপান্তর হয়েছে।

(২১’শে মে ২০২৪) মঙ্গলবার সন্ধ্যায় ধলীগৌরনগর ইউনিয়নের মঙ্গল শিকদার বাজারে এমন চিত্র দেখা গেছে।

একদিকে দীর্ঘ ৮ বছর ধরে স্থগিত থাকা ইউনিয়ন পরিষদ নির্বাচন পেয়ে উচ্ছ্বাসিত জনতা।

অন্যদিকে জনসভায় নানা দুর্নীতি আর অনিয়মের অভিযোগে অভিযুক্ত থাকা সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে বক্তাদের বক্তব্য ছিল নেতিবাচক।

জনসভায় সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদারকে নির্বাচিত করার আহ্বান জানান জনসভায় অংশগ্রহণ করা বক্তারা।

নির্বাচনী জনসভায় প্রধান অতিথি, ৩ নং ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদের চশমা মার্কার প্রার্থী, মাকসুদুর রহমান হাওলাদার বলেন, এই ইউনিয়নের মাটি ও মানুষের সাথে আমি জড়িয়ে আছি। এই ইউনিয়নের মানুষ দীর্ঘদিন ধরে ভোট দিতে পাচ্ছে না। আমি সকল মামলা নিষ্পত্তি ভোটের ব্যবস্থা করেছি। তাই আমি আশা করি আগামী (২৫’শে মে ২০২৪) শনিবার, ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, পুরো জনসভায় “চশমা” “চশমা”স্লোগানে মুখরিত ছিল।

এ সময় উপস্থিত ছিলেন ধলীগৌরনগর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park