1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ডাসারে তিনজনকে রড-হাঁতুড়ি দিয়ে পিটিয়ে জখম! থানায় মামলা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতার জেরে রড-হাঁতুড়ি দিয়ে, আমির মাতুব্বর(৩৮), শাওন মাতুব্বর (২২),জহির মোল্লা (৪৫)কে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। ২২.০৫.২৪ ইং বুধবার দুপুরের সময় দর্শনা উচ্চ বিদ্যালয়ের উওর পাশের ব্রিজে সংলগ্ন মেইন রাস্তায় এই ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য দুই জনকে ঢাকা হাসপাতালে প্রেরণ। আব্দুল হাই মাতুব্বর বাদি হয়ে ১১ জন কে আসামি করে ডাসার থানায় মামলা করেন।

ভুক্তভোগী দের ও মামলা এজাহার সূত্রে জানা যায়,এলাকার আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে মাদারীপুরের ডাসার উপজেলার কমলাপুর এলাকার নাসির সরদার(৩৮),শহিদ সরদার (৪৫), রুবেল সরদার( ৪০), সিরাজ শিকদার(৪০)সহ ১০-১৫ জন লোহার রড-হাতুড়ি,রামদা,দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে পরিকল্পিত ভাবে জখম করার উদ্দেশ্যে ডাসার উপজেলার দর্শনা হাই ইস্কুলের উওর পাশে ব্রিজ সংলগ্ন মেই রাস্তায় আমির মাতুব্বর ধান শুকাইতে থাকিলে পিছন থেকে এসে রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে নাসির সরদার মাথার পিছনে কোপ দেয়,অন্যরা এলপাতারি লোহার রড-হাতুড়ি দিয়ে পিটায়ে মারাত্মক জখম করে। সাওন মাতুব্বর কে চার- পাঁচ জন মিলে রড-হাঁতুড়ি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করেন সাওনের সাথে থাকা নগদ ১৭০০০ টাকা ও ৯৩০০০ হাজার টাকার ফোন দিয়ে জায়।

 

ওদের পিটানো দেখে জহির মোল্লা এগিয়ে আসলে থাকে ও হাঁতুরি দিয়ে পিটিয়ে জখম করে ও মুখের ৪ টি দাঁত পরে জায়। তিন জনের চিৎকার শুনে স্থানী লোকজন তাদের উদ্ধার করে মাদারীপুর হাসপাতালে নিয়ে ভর্তি করেন, কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে প্রেরণ করেন। এই ব্যাপারে আমির মাতুব্বর এর পিতা বাদী হয়ে ডাসার থানায় একটা মামলা দায়ের করেন।

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম শফিকুল ইসলাম বলেন, থানায় মামলা হয়েছে , আসামী ধরার প্রক্রিয়া চলিতেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park