1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নীলফামারীতে জালভোট দেয়ার সময় আটক ৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে জাল ভোট দেয়ার সময় ৩ যুবক কে আটক করেছে পুলিশ । পরে তাদের পিসাইডিং কর্মকর্তার কক্ষে বসিয়ে রাখা হয়।

৬ ষ্ট উপজেলা নির্বাচনের ২ য় ধাপে চলমান উপজেলা নির্বাচনে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গণেশ আর্দশ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে এই ঘটনা টি ঘটে।

জালভোট দিতে এসে আটক হওয়া তিন যুবক হলেন গণেশ এলাকার মিজানুর রহমানের ছেলে সজিব (১৬), উত্তর কিশামত গণেশ এলাকার দেলোয়ার আলীর ছেলে মিশু (১৭) এবং গণেশ বাজার এলাকার জয়নাল আবেদীন এর ছেলে সোহাগ (১৫)।

জানা যায় ভোট গ্রহণ চলাকালীন সময়ে দুপুরে তারা ভুয়া কুপন নিয়ে অন্য তিনজনের ভোট দিতে আসেন, এসময় দায়িত্বরত সহকারী প্রিসাইডিং কর্মকর্তার সন্দেহ জনক মনে হলে তাদের নাম জানতে চাইলে তারা কুপনে থাকা নাম সঠিক ভাবে বলতে না পারায় এবং ছবির সঙ্গে তাদের চেহারায় কোন মিল না পাওয়ায় তাদের আটক করে।

এবিষয়ে গণেশ আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা আব্দুর রহিম বলেন জাল ভোট দিতে আসা তিন যুবক কে আটক করা হয়েছে , এখন নির্বাহী ম্যাজিস্ট্টটের অপেক্ষা করছি উনি এসে সিদ্ধান্ত গ্রহণ করবে।

এদিকে এবিষয়ে কিশোরগঞ্জ উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আশিক রেজার মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিচিভ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park