1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

জনগণের সেবক হিসেবে কাজ করতে ফুটবল মার্কা ভোট চাই : মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসলিমা বেগম তামান্না 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

জেনিফ,নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসলিমা বেগম তামান্না  গতকাল প্রতীক পেয়েই নান্দাইল উপজেলার বাজারে

বিশাল শোডাউন ও  গণসংযোগ কালে  একথা বলেন।

তিনি আরোও বলেন,আমি আপনাদের সেবা করতে চাই তাই  আগামী ৫ জুন আমার নির্বাচনী প্রতীক ফুটবল  মার্কায় ভোট চাই।আমি প্রতিদিনই চেষ্টা করি মানুষের কল্যাণের জন্য কাজ করতে,  আমি চেষ্টা করে যাচ্ছি জনপ্রতিনিধি হয়ে আপনাদের কল্যাণে কাজ করার জন্য ও আপনাদের সেবা করার জন্য আপনাদের কাজ করার জন্যই আমার রাজনীতি, আপনাদের সেবা করাই আমার লক্ষ্য  । আপনাদের সেবক হিসাবে কাজ করার জন্য আমাকে  নির্বাচিত করবেন, আমার জন্য ভোট চাইবেন এবং আমাকে ভোট দিবেন। আপনাদের একজন সেবক হিসাবে, একজন কর্মী হিসাবে ,আপনাদের পাশে থেকে আমার নান্দাইল বাসীর সেবা ও  উন্নয়নমূলক কাজ গুলি করিতে পারি, সেজন্য ফুটবল প্রতীকে ভোট দিবেন।

নির্বাচন ঘিরে ইতোমধ্যে উপজেলা জুঁড়ে ব্যাপক প্রচার-প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা। প্রতীক বরাদ্দের পরেই ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে উপজেলার অলিগলি ও ইউনিয়নগুলো। ভোট প্রার্থনায় ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন ।

এদিকে   উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক    ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসলিমা বেগম তামান্না  দিনব্যাপী ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। স্মার্ট  উপজেলা গঠনের দৃঢ় প্রত্যয়ের স্লোগান নিয়ে প্রচারে ব্যস্ত সময় পার করছেন।

তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার ও গ্রামের সাধারন মানুষের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন। পাশাপাশি তাঁর সমর্থিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ নির্বাচনে তাসলিমা বেগম তামান্না  ভোটারদের আলোচনার শীর্ষে রয়েছেন বলে জানান সমর্থিত নেতাকর্মীরা।সৎ, যোগ্য, শিক্ষিত,ন্যায়পরায়ণ, কর্মীবান্ধব সংগঠক, রাজনীতিবিদ ও তীক্ষ্ণ মেধার অধিকারী। জনপ্রতিয়মানে গণ মানুষের  কাতারে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং নতুন প্রজন্মের প্রিয়মুখ। গরীব-দুঃখী মেহনতি মানুষের পাশে অসময়ে  এগিয়ে আসা প্রশংসিত তাসলিমা বেগম তামান্না।

তিনি গণসংযোগ কালে উন্নয়নের রূপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এমপির উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার রূপকল্প- ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ নির্মাণের প্রত্যয় নিয়ে  ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনি। এর মধ্য দিয়ে তিনি একটি বার্তাই দিচ্ছেন, নির্বাচিত হলে, জনগণের সেবক হিসেবে উপজেলাকে শেখ হাসিনার স্মার্ট ও উন্নত বাংলাদেশ নির্মাণের ভিশনকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park