1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ফুলবাড়ীতে হিটস্ট্রোকে প্রাথমিকের এক শিক্ষকের মৃত্যু

  • আপডেট সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৫১ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে হিটস্ট্রোকে দেবাশীষ মন্ডল (৪৩) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭মে) সন্ধ্যা ৭টায় অতিরিক্ত গরমের কারনে স্ট্রোক করে মৃত্যু বরণ করেন তি‌নি। উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষক দেবাশীষ মন্ডল পৌর শহরের পূর্ব কাঁটাবাড়ী গ্রামের প্রবীণ শিক্ষক বিনয় মন্ডলের একমাত্র ছেলে। তিনি লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক ছিলেন।

জানা যায়, শুক্রবার (১৭মে) বিকেলে বাড়িতে কাজ করছিলেন দেবাশীষ। এসময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে প্রথমে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যান। তার অবস্থার অবনতি দেখে ওই চিকিৎসক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে বলেন। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রোববার সকালে স্থানীয় শ্মশানে তার মরদেহের শেষ কৃতকার্য সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে একটি শোক বার্তা দিয়েছেন।

দিনাজপুর আবওহাওয়া অধিদপ্তর জানিয়েছেন শুক্রবার (১৭মে) সন্ধ্যায় দিনাজপুরের চূড়ান্ত সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আদ্রতা ছিল ৬০ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park